মুহাম্মদ মিজান বিন তাহের,বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ-

 

 

 

                         চ্যাম্পিয়ন দলের সদস্যদের সাথে বাঁশখালী সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ ফুটবলের চট্টগ্রাম বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বাঁশখালী বাহারছড়া ইলশা বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়।গত বুধবার (০৬ ডিসেম্বর) বেলা ২ টায় চট্টগ্রাম নগরীর এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এই ফাইনাল খেলা। এতে (৩-১) গোলে  কুমিল্লা জেলা চ্যাম্পিয়ন উত্তর বিজয় কড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে জয়ী হন বাঁশখালী ইলশা বোর্ড সরকারী প্রাথমিক বিদ্যালয় ।এবার তারা জাতীয় পর্যায়ে অংশ নেবে।

জানা যায়,বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ে টুর্নামেন্ট সেরা হয়েছে শিফু আক্তার।এছাড়া সেরা গোলদাতা হয়েছে তানিয়া সুলতানা ও ফাইনালে ম্যাচসেরা নির্বাচিত হয়েছে আকলিমা সুলতানা। তারা সবাই চ্যাম্পিয়ন দলের সদস্য।

সেরা হওয়া শিফু আক্তার সংবাদ সবসময়কে জানান, বিভাগীয় ট্রপি জিতে নেয়ার পর আমরা এখন জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করব। এবার ৩য় বারের মত ধারাবাহিক জাতীয় ট্রপি জয় করতে দেশবাসির দোয়া কামনা করেন।

                                               শিক্ষকদের সঙ্গে চ্যাম্পিয়ন দলের সদস্যরা

খেলায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি কুসুম দেওয়ান। পরে প্রধান অতিথির হাত থেকে চ্যম্পিয়ন ট্রপি গ্রহণ করে বিজয়ী দলের খেলোয়াড়রা।
টুর্নামেন্টের সেরা হওয়া শিফু আক্তারের বাবা আব্দুর রশিদ বলেন, আমি অত্যান্ত আনন্দিত,  মেয়েকে ভবিষৎতে জাতীয় পর্যায়ে অংশ নেওয়ার আশা প্রকাশ করে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

এদিকে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বাশঁখালীর ইলশা বোর্ড সরকারী প্রথমিক  বিদ্যালয় চ্ট্টগ্রাম  বিভাগের চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় বিজয়ের পর ছুটে যান বাশঁখালীর স্হানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী রহমত নগরস্হ বাস ভবনে ।এ সময় তিনি বলেন,তোমাদের এই গৌরব অর্জনে আমি অত্যান্ত আনন্দিত। ভবিষৎতে তোমরা আরো বড় হও। এ সময় উপস্হিত ছিলেন, ৫নং কালীপুর ইউনিয়নের চেয়ারম্যান এড: শাহাদত অালম,বাশঁখালী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রবিউল আলম, দূর্নীতি দমন কমিশন (দুদক) বাঁশখালী শাখার সভাপতি তাপস কুমার নন্দী প্রমুখ।

বঙ্গমাতা ফুটবলে বাঁশখালী ইলশা সরকারী প্রাথমিক বিদ্যালয় বিভাগীয় চ্যাম্পিয়ন

মতামত.........