,

৬ই জুলাই প্রেক্ষাগৃহে আসছে মহাবীর ‘সুলতান’ (ভিডিও সহ)

2016_06_27_17_08_29_qLXpPD3ANgNqMsTaUIzRZdLRhLSw7L_originalবিনোদন ডেস্ক, সংবাদ সবসময়ঃ

গত বছর ঈদুল ফিতরে ‘বজরঙ্গি ভাইজান’-এ দুর্দান্ত অভিনয় করে কাঁদিয়েছিলেন দর্শকদের। ফের আসছে ঈদুল ফিতরেও দুর্দান্ত গল্প নিয়ে লাখো ভারতীয় সিনেমার দর্শকের সামনে আসছেন সুপারস্টার সালমান খান। এরইমধ্যে ছবিটি মুক্তির চূড়ান্ত তারিখও ঘোষণা করেছে ছবির নির্মাতা আলি আব্বাস জাফর।

গত কয়েক মাস ধরেই প্রচারণা চলছে সালমান-আনুশকা অভিনীত মুক্তির প্রতীক্ষায় থাকা সিনেমা ‘সুলতান’। পোস্টার, টিজার, ট্রেলার আর নিয়মিত বিরতিতে ছবি অডিও ট্র‌্যাক  ও ভিডিও গান রিলিজ দেয়া ছাড়াও গেল সপ্তাহেই বিনা কর্তনে সেন্সর ছাড়পত্রও পেয়েছে আলোচিত ছবি ‘সুলতান’। আর এবার আসছে ৬ জুলাই ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করলেন নির্মাতা আলি আব্বাস জাফর।

2016_06_27_17_20_25_60SenTwNakU41X5vvnae1G0blsr84I_original

২৭ জুন সোমবার বিকেলে ইউটিউবে মুক্তি পেল ‘সুলতান’-এর নাম গান। আড়াই মিনিটের এই গানে সত্যিকার মহাবীর ‘সুলতান’ রূপেই দেখা গেছে সালমানকে। যেখানে তাকে দেখা যায় কুস্তির প্রতি অনুরাগি এক মানুষ হিসেবে। তাকে প্রথমে দেখে তার বয়সের জন্য কেউ পাত্তায় দেয়নি। কুস্তির জন্য বয়স তার বাধা হয়ে দাঁড়ায়। অতঃপর রনদীপ হুদার প্রশিক্ষণে স্থান পায় সালমান। প্রচুর পরিশ্রম করে নিজেকে তৈরি করে একজন মহান কুস্তিগীর হিসেবে।

সুলতানের নাম গানটি প্রবল উত্তেজনায় ঠাসা। ‘খুন ম্যায় তেরা মিট্টি/ মিট্টি ম্যায় তেরা খুন/ উপর আল্লাহ, নীচে ধরিত্রী/ বীচ ম্যায় তেরা জুনুন’- ইরশাদ কামিলের এমন লিরিক যে কাউকেই কাঁপিয়ে দিতে পারে। বিশাল-শেখরের সঙ্গীতায়োজনে গানে কণ্ঠ দিয়েছেন সুখিন্দর সিং এবং সাদাব ফরিদি।

প্রসঙ্গত, পাঞ্জাবের হরিয়ানার এক মহাবীর চরিত্র ‘সুলতান’। যার কাছে পরাভূত সমস্ত কুস্তিগীররা। সেই ঐতিহাসিক চরিত্রেকেই সিনে-পর্দায় আনলেন আলি আব্বাস জাফর। যে চরিত্রে মাতিয়ে দেয়ার অপেক্ষায় আছেন সালমান খান।

অন্যদিকে ‘বজরঙ্গি ভাইজান’-এর চেয়ে দুর্দান্ত ব্যবসা করবে সুলতান, এরইমধ্যে অনেকে এ বিষয়ে শুরগোল শুরু করে দিয়েছেন। গেল বছরে কবির খানের অতি মানবিক গল্পে নির্মিত ‘বজরঙ্গি ভাইজান’-এ সুপারস্টার সালমান খান দুর্দান্ত অভিনয় করে কাঁদিয়েছেন সবাইকে। প্রশংসা কুড়িয়েছেন সিনে-আলোচক থেকে একেবারে সাধারণ মানুষের। অথচ অভিনয়ের দিক থেকে নাকি সেই ‘বজরঙ্গি ভাইজান’কেও হার মানাবে সালমানের আসন্ন সিনেমা ‘সুলতান’।

‘সুলতান’-এর নাম গান:

মতামত.........