,

সিলেট মিরাবাজারের বাপ্পী চার মাস ধরে নিখোঁজ

সিলেট প্রতিনিধি:
সিলেট নগরীর মিরাবাজার খারপাড়া এলাকার মিতালী ৩০ নম্বর বাসার বাসিন্দা এক ব্যবসায়ীর খোঁজ মিলছে না প্রায় ৪ মাস ধরে। তিনি গত ৯ জুলাই সন্ধ্যায় নিখোঁজ হয়েছিলেন। এরপর থেকে আজ অবধি তার ব্যবহৃত সেলফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজ ওই ব্যবসায়ী হচ্ছেন জকিগঞ্জ উপজেলার মুন্সীপাড়া এলাকার মো. বদর উদ্দীনের ছেলে মো. আসাদুজ্জামান বাপ্পি (২৬)। নগরীর করিম উল্লাহ মার্কেটে তার ব্যবসা রয়েছে।
নিখোঁজ ব্যবসায়ীর বাবা মো. বদর উদ্দীন জানান, গত ৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৬ টায় তার ছেলে আসাদুজ্জামান বাপ্পি (২৬) শহরতলির সদর উপজেলার সুরমা গেইট এলাকার তার নানীর বাসা থেকে করিম উল্লাহ মার্কেটে আসছিলেন। এরপর থেকেই তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর ওই দিন রাতেই এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৬৩৬) দায়ের করি।
পরের দিন র্যাব-৯ এর কাছে পৃথক আরেকটি অভিযোগ জমা দেই। পাশাপাশি পরে ৫ আগস্ট সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনারের (উত্তর) কাছে এ বিষয়ে আরেকটি আবেদন জমা দেন বাপ্পীর পিতা।
বদর উদ্দীন জানান, আজ দীর্ঘ ৪ মাস ধরে আমার ছেলের কোন খোঁজ মিলছে না। পুলিশ, র্যাবসহ বিভিন্ন দফতরে আবেদন করেও আমরা জানতে পারিনি সে কোথায় আছে। তার এই ছেলেই পরিবারের একমাত্র উপার্জনক্ষম। ছেলের অনুপস্থিতিতে অসহায় হয়েছে তার পরিবারটি। বদর উদ্দীন এ ব্যাপারে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ ও আন্তরিকতা কামনা করেছেন।
প্রসঙ্গত, নিখোঁজ ব্যবসায়ী মো. আসাদুজ্জামান বাপ্পি বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা শাখার সাবেক সদস্য ও জকিগঞ্জ উপজেলা শাখার যুগ্ম আহবায়কের দায়িত্বও পালন করেছেন।

মতামত.........