,

সিলেট বাঁচলে বাঁচবে বাংলাদেশ: সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

হাফিজুল ইসলাম লস্কর :
বাংলাদেশ আওয়ামলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সিলেট বাঁচলে বাঁচবে বাংলাদেশ তাই বাংলাদেশকে বাঁচাতে হলে সিলেটকে বাঁচাতে হবে। আজকের সিলেটের উন্নয়ন, রাস্তাঘাট উন্নয়নের উপর নির্ভর করছে পর্যটন এরিয়াখ্যাত সিলেটের ভবিষ্যত।
তিনি আরও বলেন, আমি বাইরোডে গতকাল সিলেটে এসে খুব কষ্ট পেয়েছি। ঢাকা-সিলেট সড়কের বিভিন্ন জায়গা অনেক খারাপ। সিলেট-কোম্পানীগঞ্জ নতুন সড়ক হচ্ছে। সিলেট-জকিগঞ্জ সড়কের টেন্ডার হয়ে গেছে। সিলেট-জাফলং সড়ক সেদিকেও আমরা নজর দিচ্ছি।
শনিবার (২১ অক্টোবর) দুপুরে সিলেটের রেজিস্ট্রারী মাঠে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুর কাদের বলেন, সিলেট আমাদেরকে যা দেয় সেই তুলনায় আমাদেরকেও দিতে হবে। সিলেট জাতীয় অর্থনীতির প্রাণ। সিলেটের উন্নয়নের যারা ব্যবস্থা নিবেন না তাদের বিরুদ্ধে মন্ত্রনালয় থেকে ব্যবন্থা নেয়া হবে।
সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ এবং সদস্য অধ্যাপক রফিকুর রহমান।

মতামত.........