,

সিলেটে সিএইচটি মিডিয়া’র তৃতীয় প্রতিষ্ঠা বার্ষকী পালিত

হাফিজুল ইসলাম লস্কর :
পুন্যভূমি সিলেটে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি মিডিয়া টোয়েন্টিফোর ডটকম’র চতুর্থ বর্ষে পদাপর্ন ও তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১৭ ডিসেম্বর রবিবার ১২-৩০ মিনিটে সিলেট নগরীর রোজভিউ কমপ্রেক্স’র তৃতীয় তলায় আমানাহ হলরুমে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
হাফিজুল ইসলাম লস্কর’র সভাপতিত্বে ও হলিবিডি টোয়েন্টিফোর ডটকম’র নির্বাহী সম্পাদক রেজওয়ান আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হলিবিডি টোয়েন্টিফোর ডটকম’র উপদেষ্টা ও সম্ভাব্য চেয়্যারম্যান পদপ্রার্থী আলহাজ্জ লুদু মিয়া।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন- বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ২২ নং ওয়ার্ড কাউন্সিলের সাবেক সদস্য এড.সালেহ আহমদ সেলিম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সিলেট মহানগর যুবলীগ নেতা ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো: কামাল উদ্দীন, ইউনানী মেডিকেল কলেজ ও হাসপাতালের সার্জারী বিভাগের প্রভাষক ডা. আক্তার হোসেন, শাহ আলম শাওন কেন্দ্রীয় সদস্য বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগ, জাহাঙ্গীর আলম বাপ্পী আইটি ডেপলাপার, হলিবিডি টোয়েন্টিফোর ডটকম’র সম্পাদক সৈয়দ সুমন।
এসময় আরো উপস্থিত ছিলেন, হলিবিডি টোয়েন্টিফোর ডটকম’র বার্তা সম্পাদক আরাফাত হোসেন, বাশারুল ইসলাম, আকরাম হোসেন, সায়েম, জুবের আহমদ, সাইদ, ফয়ছল প্রমুখ।
সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন, একজন সাংবাদিকই পারে দেশের সকল শ্রেণী পেশার মানুষের সমস্যা তার লেখনির মাধ্যমে জাতির সামনে তুলে ধরতে। কিন্তু বর্তমান সময়ে সাংবাদিকতার পেশা অত্যন্ত ঝুঁকিপূর্ণ একটি পেশা। এ পেশায় থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করা দূরূহ ব্যাপার। তাই সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সাংবাদ পরিবেশনের মাধ্যমে রাষ্ট্র তথা সমাজের প্রতিটি ক্ষেত্রে অবদান রাখতে সকলের প্রতি আহ্বান জনান।
সেই সাথে বক্তারা আরো বলেন, রাঙামাটি থেকে ২০১৪ সালের ১৭ ডিসেম্বর অবসান হোক বৈষম্যের স্লোগান নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে অনলাইন ভিত্তিক সংবাদ মাধ্যম সিএইচটি মিডিয়া টুয়েন্টিফোর ডটকম। আর আজ সিএইচটি মিডিয়া টোয়েন্টিফোর ডটকম নিউজ পোর্টাল চতুর্থ বর্ষে পদার্পন করেছে। আমরা আশা রাখি বৈষম্যের অবসান নিরসনে পত্রিকাটি যেভাবে কাজ করে যাচ্ছে, সেই ভাবে ভবিষ্যতেও কাজ করে যাবে।
আলোচনা শেষে সিলেট জেলার সিএইচটি মিডিয়া টোয়েন্টিফোর ডটকম’র প্রতিনিধিসহ অতিথিরা কেক কেটে সিএইচটি মিডিয়া টোয়েন্টিফোর ডটকম’র চতুর্থ বর্ষে পদার্পন ও তৃতীয় বর্ষপুর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

মতামত.........