,

সাতকানিয়ায় সংবর্ধিত হলেন ইউএনও মোহাম্মদ উল্যাহ্

ইকবাল মুন্না, সাতকানিয়া (চট্টগ্রাম) করেসপন্ডেন্ট-

সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা থেকে পদোন্নতি হয়ে মন্ত্রানলায়ে চাকরি হয়ে ২বছর ৮মাসের মাথায় বিদায় নিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ্।

সাতকানিয়া পৌরমেয়র এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের যৌথ উদ্যেগে ৬ই সেপ্টেম্বর সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে বেলা ১২টায় সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ্ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী স্বেচ্ছসেবক লীগের সভাপতি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের সভাপতিত্বে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ্।

নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ্ বলেন, ২০১৫ সালের ৬ জানুয়ারি ঠিক এইদিন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে সাতকানিয়ায় চাকরি হয়। তার সহযোগীরা বলেছিল সাতকানিয়া গেলে প্রচুর চাপ একটি অস্থিতিশীল উপজেলা, এলাকা ভাল না।তিনি তারপরও সাতকানিয়ায় নিয়োগ নেয় সাতকানিয়া বড় উপজেলা হলেও সবকিছু সঠিক ভাবে পরিচালনা করে। সবার সহযোগীতা তার সাথে সবসময় ছিল।তিনি সাতকানিয়ায় ২বছর ৮মাস কর্মরত ছিলেন।বর্তমানে তার পদন্নোতি হয়ে মন্ত্রাণলায়ে চাকরি হয়েছে।চেষ্টা করেছেন সবসময় পাশে থেকে সাতকানিয়ার মানুষকে সহযোগীতা করার জন্য।তিনি তার সর্বোচ্চ সময় দিয়ে সাতকানিয়ার জন্য কাজ করার তিনি তার ভোলা জেলার মানুষের চেয়ে সাতকানিয়া মানুষের সাথে বেশি মিশেছেন।তিনি কখনোই গীবত করেন নাই।তিনি সাতকানিয়ার মানুষকে মহৎ বলেছেন।সমগ্র উপজেলায় কাউকে যদি কোনো পরিপূর্ণ সাহায্য সহযোগীতা না দিতে পারায় ক্ষমা প্রার্থী।তিনি মাননীয় প্রধানমন্ত্রীর ২০৪১বাস্তবায়ন করতে সরকারকে সর্বদা সহযোগীতা করবেন।

উক্ত অনুষ্ঠান চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগ নেতা এনামুল হকের সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ মাহফুজুর নবী খোকন, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃশাহজাহান, সাতকানিয়া উপজেলা শিক্ষা অফিসার আজিম শরিফ, সাতকানিয়া থানা ওসি তদন্ত মজিবুর রহমান, সাতকানিয়া উপজেলা নির্বাচনী কর্মকর্তা শেখ ফরিদ, প্যানেল মেয়র একে,এম মোর্শেদ, সাতকানিয়া পৌরসভা ৭নং ওয়ার্ডের কমিশনার নেচার উদ্দীন, ২নং ওয়ার্ডের কমিশনার মোহাম্মদ আলী, ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কমিশনার সেকু আরা, সাতকানিয়া এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, সাতকানিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নেজাম উদ্দীন, ছদাহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাদ হোসেন, মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ,ন,ম সেলিম, নলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তছলিমা আক্তার, কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযুদ্ধা হাফেজ আহমদ, ঢেমশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিদুয়ানুল হক, কেঁউচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দীন প্রমুখ।

সভাপতি বক্তব্যে মেয়র মোহাম্মদ জোবায়ের বলেন, সাতকানিয়ার সৎ এবং সঠিক চিন্তাধারার মানুষটি হারিয়েছে সবাই। নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্যাহ্ তার মেধা, ত্যাগ, শ্রম দিয়ে সাতকানিয়ার প্রতিটি সমস্যার সমাধান দিয়েছেন। সাতকানিয়ার মানুষ তাকে ভুলবে না।
সাতকানিয়ার মানুষের আজকের দিনটি খুবই বেদনার কারণ এটা যে এক দক্ষ নির্বাহী অফিসারকে হারাচ্ছে।

অনুষ্ঠান শেষে সাতকানিয়া পৌর মেয়র ও কমিশনারবৃন্দ ফুল এবং সম্মাননা স্মারক প্রদান করেন।

মতামত.........