,

সাতকানিয়ায় অস্ত্র ও গুলিসহ শিবির নেতা হাফেজ আমির আহমদ সহ আটক ২

20160713_135044আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময় :

চট্টগ্রামের সাতকানিয়ায় এলজি ও ২ রাউন্ড কার্তুজ সহ ৯ মামলার পলাতক আসামী শিবির নেতা হাফেজ আমির আহমদ (২৭) ও আবদুল মোমেন (২৬) নামের ২ জনকে আটক করেছে সাতকানিয়া থানা পুলিশ।
গতকাল রাত আনুমানিক সাড়ে ১০টার সময় সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে পুলিশের একটি টিম ঢেমশা আলমগীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করে।
আটককৃত হাফেজ আমির আহমদ উত্তর ঢেমশা আলমগীর পাড়ার মৃত ছিদ্দিক আহমদের পূত্র অপর আসামী আবদুল মোমেন পশ্চিম ঢেমশা মধ্যম ছিটুয়াপাড়ার জাকারিয়ার পুত্র বলে জানাগেছে।
 
সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার সংবাদ সবসময়কে বলেন আটককৃত হাফেজ আমির আহমদ ৯ মামলার পলাতক আসামী ও শিবির ক্যাডার, তার বিরুদ্ধে হত্যা, বিস্ফোরক, নাশকতা ও পুলিশের উপর হামলা সহ প্রায় ৯টি মামলা চলমান রয়েছে, সে নাশকতা ঘটানোর উদ্দেশ্যে সশস্ত্র অবস্থায় এলাকায় অবস্থান করছে এরুপ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে একটি এলজি ও ২ রাউন্ড কার্তুজ সহ শিবির ক্যাডার হাফেজ আমির আহমদআবদুল মোমেনকে আটক করতে সক্ষম হই, আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের পূর্বক আদালতে প্রেরণ করা হয়েছে।

One comment

  1. তাদের কে চাড় দেওয়া যাবে না?

মতামত.........