,

সাঘাটায় বিল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

6282সুমন কুমার বর্মন, গাইবান্ধা (সদর) প্রতিনিধি:

গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নে আব্দুল জোব্বার (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ । শনিবার (২৩ জুলাই) দুপুর আড়াই টায় সাঘাটা উপজেলার পশ্চিম রাঘবপুর গ্রামের মাটিয়ালির বিল থেকে লাশটি উদ্ধার করা হয় ।

নিহত আব্দুর জব্বার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম রাঘবপুর গ্রামের মৃত খোদাবকস প্রামাণিকের ছেলে ।
নিহতের পরিবার সুত্রে জানাযায়, জমি-মজা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষ একই গ্রামের আতিয়ার রহমানের ছেলে জাহাঙ্গীর ও তার লোকজনের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল ।

নিহত আব্দুর জব্বারের পরিবার জানায় গত শুক্রবার সন্ধ্যায় পূর্বপরিকল্পিত ভাবে প্রতিপক্ষ জাহাঙ্গীর তার লোকজন নিয়ে জব্বারের পরিবারের লোকজনের উপর হামলা চালায় । এসময় জোব্বার ও তার লোকজন ভয়ে আত্বরক্ষার জন্য বিভিন্ন এলাকায় ছুটলে তারা জোব্বারাকে ধাওয়া করে তিনি জীবন বাঁচাতে মাটিয়ালির বিলে লাফ দেয় এসময় প্রতিপক্ষের লোকজন পানিতে চেপে ধরলে এতে ঘটনাস্থলেই তার মুত্যু হয় । পরে লাশটি বিলে ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান এই ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে । লাশটি ময়না তদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপালের মর্গে পাঠনো হয়েছে ।

মতামত.........