,

সন্ত্রাস ও জঙ্গীবাদ রুখে দিতে শ্রমিক সমাজের ঐকের বিকল্প নেই

বোয়ালখালী জাতীয় শ্রমিক লীগের কর্মী সভায় মোছলেম উদ্দিন আহমদ

বোয়ালখালী জাতীয় শ্রমিক লীগের কর্মী সভায় মোছলেম উদ্দিন আহমদ

রাজীব চক্রবর্তী, চট্টগ্রাম প্রতিনিধি :

জাতীয় শ্রমিক লীগ বোয়ালখালী উপজেলা শাখার কর্মী সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেন, সন্ত্রাস, নৈরাজ্য, হত্যা ও জঙ্গীবাদ ইসলাম কখনোই সমর্থন করে না। বোমাবাজ ও জঙ্গীবাদীরা সমাজের শত্রু ইসলামের শত্রু ও দেশের শত্রু,  এদের রুখে দিতে শ্রমিক সমাজের ঐক্যের বিকল্প নেই।

তিনি বলেন আরো বলেন, বঙ্গবন্ধু আমাদেরকে একটি স্বাধীন রাষ্ট্র উপহার দিয়েছে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের অসাম্প্রদায়িক চেতনায় মধ্য আয়ের দেশ হিসেবে বিশ্ব দরবারে এক নতুন বাংলাদেশকে পরিচয় করিয়ে দিচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে, এ সময় বোমা ও সন্ত্রাসী হামলা দেশ বিরোধীদের গভীর ষড়যন্ত্র বলে তিনি উল্লেখ করেন। তিনি দেশ বিরোধী সকল ষড়যন্ত্র রুখে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার জন্য শ্রমিক সমাজের প্রতি আহবান জানান।
জাতীয় শ্রমিক লীগ বোয়ালখালী উপজেলা শাখার উদ্যোগে এক কর্মী সভা সংগঠের সভাপতি সাইদুর রহমান খোকার সভাপতিত্বে ১২২ আন্দরকিল্লাস্থ দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ।
বিশেষ অতিথি ছিলেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী ও সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীর।

জাতীয় শ্রমিক লীগ বোয়ালখালী শাখার সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বক্তব্য রাখেন,
বোয়ালখালী জাতীয় শ্রমিক লীগের প্রচার সম্পাদক মো: আলমগীর, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম সোহেল, শ্রমিক লীগ নেতা আবদুস সবুর, জয়নায় আবেদিন কালু, মো: আমানুল্লা আমান, মো: ইলিয়াছ, আবদুল সামাদ, মো: পারভেজ, মো: বাদশা, মনসুর আলম, মো: শওকত আলম, এনামুল হক, মোহাম্মদ সেলিম উদ্দিন প্রমুখ।

মতামত.........