,

সকলের সার্বিক সহযোগিতা দিন আমরা উন্নয়ন দিব-ইসলাম বেবী

ইয়াছিনুল হাকিম চৌধুরী, বান্দরবান থেকে-

“সকলের সার্বিক সহযোগিতা দিন, আমরা উন্নয়ন দিব” গ্রামীণ অবকাঠামো ও রক্ষাণাবেক্ষণ কর্মসুচীর আওতায় বান্দরবান পৌর এলাকার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্টানের মধ্যে সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ।

তিনি আরো বলেন, সরকারের আন্তরিকতায় পার্বত্য এলাকার নানাবিধ উন্নয়ন সাধিত হচ্ছে । বর্তমান সরকারের ভিশন প্রত্যোকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছাঁনের মধ্য দিয়ে দরিদ্র জনসাধারণের সামাজিক উন্নয়নে আমাদের সবাইকে একসাথে কাজ করতে হবে।

সোমবার সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার হলরুমে পৌরসভার সচিব মো: তৌহিদুল ইসলাম এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী । সোলার প্যানেল বিতরণ অনুষ্ঠানে অন্যন্যদেরমধ্যে আরো উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলর মো: আবুল খায়ের, উজলা তংচঙ্গ্যা,শোরভ দাশ শেখর, হাবিবুর রহমান খোকন, আবুল কালামসহ বিভিন্ন প্রতিষ্টানের প্রধানরা ।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও অন্যন্য অতিথিদের সাথে নিয়ে বান্দরবানে বিভিন্ন ধর্মী ও সামাজিক প্রতিষ্টানের প্রধানদের হাতে ২৫টি সোলার প্যানেলগুলো তুলে দেন।

এসময় আয়োজকেরা জানান, ইতিপূর্বে ও গ্রামীন অবকাঠামো ও রক্ষাণাবেক্ষণ কর্মসুচীর আওতায় বান্দরবান পৌর এলাকার বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্টানের মধ্যে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে এবং আগামীতে এই কর্মসুচী অব্যাহত থাকবে।

মতামত.........