,

শুভেচ্ছা ও ফুল দিয়ে নতুন চেয়ারম্যানদের বরণ করে নিলেন উপজেলা চেয়ারম্যান

imagesএম শিমুল খান, গোপালগঞ্জ প্রতিনিধি :

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০১৬ এর তৃতীয় ধাপ ৭ই মে অনুষ্ঠিত গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বিভিন্ন ইউপি থেকে বিজয়ী ১৪জন সহ গত ৪ঠা জুন অনুষ্ঠিত বাটিকামরি ইউনিয়ন থেকে বিজয়ী মোট ১৫ ইউপি চেয়ারম্যান কে ফুলের শুভেচ্ছা দিয়ে বরনকরে নিয়েছে মুকসুদপুর উপজেলা পরিষদ।
গত ৩১ জুলাই সকাল ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা পরিষদের ২৮ তম মাসিক উন্নয়ন ও সমন্বয় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আ ন ম মারুফ খান নয়া সদস্যদের ফুল দিয়ে বরন করে নেয়।
সভার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্তার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড:আতিকুর রহমান মিয়া, ইনচার্জ আজিজুর রহমান ভাইস চেয়ারম্যানদ্বয় উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান ও নবনির্বাচিত ১৪জন ইউ পি চেয়ারম্যান।
সভার শুরুতেই মুকসুদপুর উপজেলা পরিষদের উপদেষ্টা মুকসুদপুর কাশিয়ানি (গোপালগঞ্জ -১) থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ ফারুক খান এম,পির পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান সকল কে শুভেচ্ছা জানান। এরপর একে একে সকল চেয়ারম্যান তাদের অনুভূতি ব্যাক্ত করেন। তারা সকলেই আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত বলে পরিচয় দেন।
পরিষদে ন্যাস্ত ১৭টি দপ্তরের প্রধান গন তাদের পরিচয় দেন ও দপ্তরিক কাজের অগ্রগতি সম্পর্কে আলোচনা করেন, সভায় ইউনিয়ন গুলোর মধ্যে আন্ত ইউনিয়ন ফারুক খান গ্লোডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা সহ বেশ কয়েকটি সিদ্ধান্ত সর্ব সম্মতিক্রমে নেওয়া হয়।

চেয়ারম্যানদের উদ্দেশ্য আওয়ামীলীগ সভাপতি বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য পেশ করেন শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌর মেয়র সাজ্জাদ করিম মন্টু, ভাইস চেয়ারম্যান আবুল হোসেন মোল্লা, ওসি আজিজুর রহমান। এর আগে একই জায়গায় বেলা ১০টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফ খানের সভাপতিত্বে উপজেলা আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়, ওসি মুকসুদপুর সকলকে পুলিশের সাথে আইন শৃঙ্খলা ঠিক রাখতে এক যোগে কাজ করতে অনুরোধ জানান। সভাশেষে গোবিন্দপুর ইউনিয়ন থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান ওবাইদুল ইসলাম সকলের জন্য দুপুরে খাবার ব্যাবস্থা করেন।
উল্লেখ্য গোহালা ইউ,পি চেয়ারম্যান শফিকুল মোল্যা অসুস্থতার কারনে সভায় যোগদান করতে পারেননি এবং নির্বাচন কমিশন দিগনগর ইউনিয়নের একটি কেন্দ্রের নির্বাচন বাতিল করাতে দিগনগর ইউ পি চেয়ারম্যানপর পদটি শূন্য রয়েছে।

মতামত.........