,

শিয়াল থেকে মুরগী বাচাঁতে খামারে বিদ্যুতায়িত ভোলায় দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু

indexএস আই মুকুল, ভোলা প্রতিনিধি :

ভোলার দৌলতখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিবার সকালে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
ঘটনাসূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৬টার দিকে দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে নুরুউদ্দিন খানের বাড়ির হেলালউদ্দিন খানের মুরগীর খামারে মুরগীর জন্য খাবার দিতে যান নোমান খানের ছেলে শাকিব খান (১৪)। এ সময় পা পিচলে পড়ে গিয়ে শাকিব বিদ্যুতের তাড়ে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। শাকিবকে বাঁচাতে তার চাচাতো ভাই দুলাল খানের ছেলে শামিম (২৮) এগিয়ে আসলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়।

স্থানীয়রা গুরুতর আহত দুই ভাইকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সকাল ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানায়, শিয়ালের থাবা থেকে মুরগী রক্ষা করতে খামারের মালিক ওই মুরগীর খামারে বিদ্যুতায়িত করে রেখেছিল। কিন্তু সেই খামারে শিয়াল না মরে খামার মালিকের দুই ভাতিজার মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতখান থানার ওসি এনায়েত হোসেন জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মতামত.........