,

শিক্ষা ছাড়া আলোকিত দেশ ও জাতি গড়া সম্ভব নয়-রমেশ চন্দ্র সেন এমপি

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন বলেছেন আওয়ামী লীগ সরকার শিক্ষার মান উন্নয়নের জন্য কাজ করছে। আওয়ামী লীগ বিশ্বাস করে “শিক্ষা ছাড়া আলোকিত দেশ ও জাতি গড়া সম্ভব নয়”।বুধবার সকালে ভূল্লী ডিগ্রী কলেজের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রমেশ চন্দ্র সেন আরো বলেন, আ:লীগ সরকার উন্নয়নের সরকার। শিক্ষা প্রতিটি মানুষের মৌলিক অধিকার। সবাইকে শিক্ষায় শিক্ষিত হতে হবে। নারীদের উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী নারী শিক্ষাকে প্রাধান্য দিচ্ছে। বিশ্বের কাছে বাংলাদেশকে তুলে ধরতে হলে শিক্ষার কোন বিকল্প নেই।

ভূল্লী ডিগ্রী কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী ভূট্টোর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন, জেলা আ:লীগের সাধারন সম্পাদক ও ঠাকুরগাঁও জেলা পরিষদ চেয়ারম্যান মুঃ সাদেক কুরাইশী, জেলা কৃষকলীগের সভাপতি সরকার আলাউদ্দীন, সদর উপজেলা আ:লীগের যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা পরিষদের সদস্য রওশনুল হক তুষার, ৫নং বালিয়া ইউনিয়ন আ:লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান, শুকানপুখরী ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান প্রমুখ।

বক্তব্য শেষে খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও – ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

 

মতামত.........