,

শিক্ষার্থীরাই আগামীর বাংলাদেশের চালিকাশক্তি: লোহাগাড়ায় চট্টগ্রাম জেলা প্রশাসক

আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময়:

সফল মানুষ হতে হলে শিক্ষার বিকল্প নেই, আজকের শিক্ষার্থীরাই আগামীর বাংলাদেশের চালিকাশক্তি তাই বর্তমান সরকার শিক্ষা খাতকে অগ্রাধিকার দিয়েছে, এর পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষথেকে দরিদ্র জনগোষ্টির জীবনমান উন্নয়নে ও দারিদ্রতা বিমোচনে নানাবিধ প্রকল্প গ্রহন করা হয়েছে, এর মাধ্যমেই ভিষন ২০২১ ও ভিষন ২০৪১ বাস্তবায়নের লক্ষে দেশ এগিয়ে যাচ্ছে।

১৭ই অক্টোবর বিকেলে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা মিলনায়তনে গরিব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও আমিরাবাদ ইউনিয়নকে ভিক্ষুকমুক্ত করণ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক জিল্লুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান ফরিদ উদ্দিন খান, লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ শাহজাহান পিপিএম, দোহাজারী হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল আবচার হাজী সামশুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার চৌধুরী ও সুফী ফতেহ আলী ওয়াইসী মহিলা মাদ্রাসার সুপার সোলাইমান কাশেমী সহ আরো অনেকে।

অনুষ্টানের শেষে শিক্ষার্থীদের হাতে বৃত্তির টাকা ও ভিক্ষুকমুক্ত করণ কর্মসুচির আওতায় বিভিন্ন প্রকার উপকরণ তুলে দেন এবং উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন করেন জেলা প্রশাসক।

মতামত.........