,

লোহাগাড়ায় বেপরোয়া শাহআমিনের সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত ৩ আহত ৩০

Acd 2আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময় :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়ার খানদিঘী নামক স্থানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৩জন নিহত ও অন্তত ৩০জন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

চট্টগ্রাম অভিমুখি শাহ-আমিন পরিবহনের বাস চট্টমেটে-জ ১১.০৮৭২ নাম্বার বাসটি বেপরোয়া ভাবে চকরিয়া অভিমুখি বাস চট্টমেট্রো-জ ১১.০২৩০ নাম্বার বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয় এবং আহত হয় শিশু ও মহিলা সহ অন্তত ৩০ জন।

প্রত্যেক্ষদর্শীরা জানায় চট্টগ্রাম অভিমুখি শাহ-আমিন পরিবহনের চট্টমেটে-জ ১১.০৮৭২ নাম্বার বাসটি বেপরোয়া ভাবে চকরিয়া অভিমুখি বাস চট্টমেট্রো-জ ১১.০২৩০ নাম্বার বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হলে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয় এবং আহত হয় শিশু ও মহিলা সহ অন্তত ৩০ জন, সংঘর্ষে লিপ্ত হওয়ার পূর্ব মুহুর্তে শাহ-আমিন এর চালক স্টিয়ারিং হুইল ছেড়ে দিয়ে উঠে যায় বলে জানা গেছে ফলে অপর বাসের চালকের শত চেষ্টার ফলে এড়ানো যায়নী বড় এই দুর্ঘটনাটি।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে, নিহতদের লাশ দোহাজারী হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ওসি বিমল কান্তি ভৌমিক সংবাদ সবসময়কে বলেন শাহ-আমিন পরিবহনের বাসটির চালকের কারণেই মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানতে পেরেছি, ঘটনার সাথে সাথেই আমরা এসে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছি এবং নিহতদের স্বজনদের কাছে পৌছে দেওয়ার উদ্দেশ্যে লাশগুলো উদ্ধার করেছি, তবে আহতরা অনেকের অবস্থা আশংকাজনক থাকায় কারো নাম জানা সম্ভব হয়নী।

মতামত.........