,

লোহাগাড়ায় ছাত্রলীগের কমিটি গঠন

সংবাদ সবসময়.কম-

লোহাগাড়া উপজেলার চরম্বা ও বড়হাতিয়া ইউনিয়ন ও বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে । ৬সেপ্টেম্বর উপজেলার ছাত্রলীগের আহবায়ক রিদুওয়ানুল হক সুজন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ।

বার আউলিয়া বিশ্ববিদ্যালেয়ে সোহেল তালুকদারকে সভাপতি, সোহারব হোসেন ও আমান উল্লাহ ভূইয়াকে সহ-সভাপতি, এনামুল হক রোমানকে সাধারণ সম্পাদক, সাজ্জাদ হোসেন ইমন, মোঃ শাহজাহান ও মোঃ রাকিবকে সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক পদে হাসান রানা, দপ্তর সম্পাদক পদে গিয়াস উদ্দিন বাবু, ও তাহিমানা আক্তারকে ছাত্রী বিষয়ক সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয় ।

অন্যদিকে চরম্বা ইউনিয়নে আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও আরিফুল ইসলাম জয়“কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি অনুমোদন দেয়া হয় ।

বাড়হাতিয়া ইউনিয়নে ফয়সাল মোহাম্মদ ওরহানকে আহবায়ক ও  যুগ্ন-আহবায়ক পদে আবদুল আউয়াল, রিমু মাহামুদ আবদুল্লাহ আল মামুন, রোবায়ত হাসান ও মোঃ সাজ্জাদ এবং সদস্য পদে মোহাম্মদ হামেদ, পার্থ বড়ুয়া ইমন, ফয়সাল বিন ফেরদৌস, মোহাম্মদ নাছির, মোহাম্মদ মহিউদ্দিন, মোহাম্মদ জয়নাল ও  ইরফানুল হককে সদস্য করে ৩ মাসের জন্য আহবায়ক কমিটির আনুমদন দেওয়া হয় ।

এবং দ্রুত সময়ে কমিটি গুলোকে সম্মেলনের মাধ্যমে পূর্নাঙ্গ করার নির্দেশ দেওয়া হয়।।

সংবাদ বিজ্ঞপ্তি ।

মতামত.........