,

লোহাগাড়ায় অস্ত্র ও গুলিসহ এক চাঁদাবাজকে পুলিশে দিয়েছে জনতা

13876383_1785822905029058_358513997566772271_nআবদুল আউয়াল জনি, সংবাদ সবসময় :

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা গৌড়স্থান লাকড়ী পাড়া এলাকা থেকে ২৯ জুলাই অস্ত্র ও গুলিসহ এক চাঁদাবাজকে আটক করে পুলিশে দিয়েছে জনতা, আটককৃত চাঁদাবাজ এর নাম মোহাম্মদ রুবেল (১৯) সে পার্বত্য লামা উপজেলার সরই ইউনিয়নের কিল্লাছড়া গ্রামের মনির আহমদের পুত্র বলে জানাগেছে।

ঘটনার বিবরণে জানা যায় রুবেল সহ ১০/১২ জনের একটি চাঁদাবাজ দল লাকড়ী পাড়ার প্রবাসী জসিম উদ্দিনের বাড়িতে গিয়ে ৩ লক্ষ টাকা চাঁদা দাবী করে, চাঁদা না দিলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকী দেয়। চাঁদাদাবীর বিষয়টি প্রবাসী জসিম কৌশলে স্থানীয় লোকজনকে জানালে সবাই ঐক্যবদ্ধ হয়ে চাঁদাবাজদের ধরতে এগিয়ে আসে এবং বিষয়টি লোহাগাড়া থানার অফিসার ইনচার্জকে অবহিত করে।  L-113-124x300

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম পুলিশের এসআই মুহাম্মদ সোলাইমান পাটোয়ারী ও এসআই আবদুল আউয়ালের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে প্রেরণ করেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা গা ঢাকা দিলেও রুবেলকে পুলিশ-জনতার সহযোগীতায় বন্দুকসহ আটক করতে সমর্থ হয় পুলিশ।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম সংবাদ সবসময়কে বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশের টিম পাটানো হয়েছে এবং জনতার সহযোগীতায় অস্ত্র ও গুলিসহ চাঁদাবাজ মোহাম্মদ রুবেলকে আটক করতে সক্ষম হই। পালিয়ে যাওয়া অন্য চাঁদাবাজদেরও ধরতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

আটককৃতের বিরুদ্ধে চাঁদাবাজী ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতামত.........