,

লামায় পাচারকালে ২৪লিটার চোলাই মদ সহ দুই নারী আটক

বেলাল আহমদ, লামা (বান্দরবান) প্রতিনিধি-

বান্দরবানের লামায় পাচারকালে ২৪ লিটার চোলাই মদ সহ দুই নারীকে আটক করেছে লামা থানা পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ৩টায় লামা-চকরিয়া রোডের লাইনঝিরি মোড় থেকে মনোয়ারা বেগম (৪০) ও লায়লা বেগম আয়েশা (৪৫) কে মদসহ ধৃত করা হয়। তারা দুইজন পাশর্বর্তী চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ড সিকদার পাড়ার বাসিন্দা।

জানা গেছে, মদ পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কামাল উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালায়। লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি মোড়স্থ বাস কাউন্টারের সামনে থেকে সন্দেহভাজন দুই নারী মনোয়ারা বেগম ও লায়লা বেগম আয়েশাকে আটক করা হয়। আটকের পর নারী পুলিশ সদস্য কর্তৃক তাদের দেহ তল্লাশী চালিয়ে দুইজনের শরীর থেকে পলিথিনে মোড়ানো ৩লিটার করে ৮টি প্যাকেট উদ্ধার করা হয়।

থানা পুলিশের উপ-পরিদর্শক কামাল উদ্দিন জানান, ২৪ লিটার মদ সহ তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আটক দুইজনের নামে লামা থানায় পূর্বেও ৩টি করে মাদক পাচারের মামলা রয়েছে।

মদ সহ দুই নারীকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন জানান, আটক ব্যক্তিদের অনেকক্ষন জিজ্ঞাসাবাদ করলেও তারা মাদক ব্যবসায়ীদের নাম পরিচয় বলতে অনিহা প্রকাশ করায় মূল ব্যবসায়ীদের আইনের আওতায় আনা সম্বভ হচ্ছেনা।

 

মতামত.........