,

লাখাইয়ে ফলদ বৃক্ষ মেলা ও মৎস সপ্তাহ ২০১৬ উদ্ভোধন

SAMSUNG CAMERA PICTURES

SAMSUNG CAMERA PICTURES

মহসিন সাদেক, লাখাই (হবিগঞ্জ) প্রতিনিধি সংবাদ সবসময় :

লাখাই উপজেলা কৃষি বিভাগের আয়োজনে “অর্থ পুষ্টি স্বস্থ্য চান দেশী ফল বেশী খান” এ প্রতিপাদ্য কে সামনে রেখে ফলদ বৃক্ষ মেলা ও “জল আছে যেখানে মাছ চাষ সেখানে” এ প্রতিপাদ্য কে সামনে রেখে জাতীয় মৎস সপ্তাহ ২০১৬ গতকাল বুধবার দুপুর ২ঘটিকার সময় উদ্ভোধন করেন হবিগঞ্জ লাখাই নির্বাচনী এলাকার সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট আবু জাহির এমপি।

উদ্ভোধনী পরবর্তী দুপুর ২ঘটিকার সময় উপজেলা পরিষদ মিলনায়তনে লাখাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশের হাসানের সভাপতিত্বে অনুষ্টিত হয় আলোচনা সভা ।

উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা অমিত ভট্ট্যচার্য্যরে সঞ্চলনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আলহাজ¦ এডভোকেট আবু জাহির এমপি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এডভোকেট মুশফিউল আলম আজাদ।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন মাওঃ শফিকুল ইসলাম, গীতা পাঠ করেন গোপেন্দ্র চন্দ্র দাস। আলোচনা শেষে সফল মৎস চাষীদের মধ্যে পুরুস্কার বিতরন ও একটি বাড়ী একটি খামার প্রকল্পের সদস্যদের মাঝে ঢেউটিন বিতরন করেন প্রধান অতিথি।
পুবাহ্নে প্রধান অতিথি লাখাই থানা পুকুরে মৎস পোনা অবমুক্ত করেন এবং উপজেলা ভুমি অফিসের তথ্যবধানে নির্মিত শান্তির নীড় ,প্রশাসনিক ভবনের সম্মুখে পুস্প উদ্যেনের শুভ উদ্ভোধন করেন এবং কৃষি মেলার ষ্টল পরিদর্শন করেন ও র‌্যালীতে অংশ গ্রহন করেন।

মতামত.........