,

রোহিঙ্গা হত্যা বন্ধের দাবিতে গোলাপগঞ্জে হেফাজতে ইসলামের বিক্ষোভ মিছিল

গোলাপগঞ্জ প্রতিনিধি :  
কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সারা দেশের ন্যায় সিলেটের গোলাপগঞ্জেও রোহিঙ্গা হত্যা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে হেফাজতের ইসলাম।
শুক্রবার দুপুর ২ টায় গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদের সামনে থেকে বের হয়ে পৌর সদরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
মিছিল পূর্ববর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন-মিয়ানমারে রোহিঙ্গা হত্যা পূর্বের সব ঘটনাকে হার মানিয়েছে।
রোহিঙ্গাদের সেদেশ থেকে বিতাড়িত করতে গণহত্যা, ধর্ষণ, নির্যাতন, বাড়ি-ঘরে অগ্নিসংযোগ করে ত্রাসের রাজত্ব কায়েম করছে। শান্তিতে নোবেল বিজয়ী অং সান সু চি এ রোহিঙ্গা নিধনে প্রত্যক্ষ ভূমিকা পালন করছেন। শুধু নিন্দা নয় বরং মিয়ানমার সরকারকে গণহত্যা ও নিপীড়ন বন্ধে বাধ্য করতে বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ ও কার্যকর ভূমিকা পালন করতে হবে। বক্তারা অবিলম্বে গণহত্যা ও নিপীড়ন বন্ধ এবং রোহিঙ্গাদের নাগরিকত্ব ফিরিয়ে দিয়ে নিরাপদে স্বদেশে ফিরিয়ে নেয়া আহবান জানান।
হেফাজতের পৌর শাখার সভাপতি মাওলানা ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা নুরুল হুদার পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, অনলাইন প্রেসক্লাব সভাপতি এম আব্দুল জলিল,পরিবেশবাদী আব্দুল লতিফ সরকার, হেফাজত নেতা মাওলানা আব্দুল আহাদ, সমাজসেবী আমিনুল ইসলাম আমিন, মাওলানা এমাদ উদ্দিন খলিল, সমাজসেবী সামছ উদ্দিন, আবুল হোসেন জিরান, মাওলানা আফতাব উদ্দিন,ব্যবসায়ী বিলাল আহমদ প্রমুখ।

মতামত.........