,

রোহিঙ্গা হত্যাকান্ড বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিএনপির মানববন্ধন

কামরুল ইসলাম, ঠাকুরগাঁও প্রতিনিধি-

রোহিঙ্গা হত্যাকান্ড বন্ধের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিএনপির মানববন্ধন, রোহিঙ্গা হত্যাকান্ড বন্ধ ও বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরনার্থীদের প্রতি সরকারের মানবিক আচরণ করার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে জেলা বিএনপির আয়োজনে শহরের সমবায় মার্কেটে ঘন্টাব্যাপি এই মানবন্ধন হয়। জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পয়গাম আলী, ওবায়দুল্লাহ্ মাসুদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারেক আদনান, যুবদলের সভাপতি আবু নুর, জেলা ছাত্রদলের সভাপতি কায়েস সহ প্রমুখ।


এসময় বক্তারা অবিলম্বে মায়নমারে রোহিঙ্গা মুসলমানদের উপর নির্মম হত্যাকান্ড বন্ধ ও বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গা শরনার্থীদের প্রতি মানবিক আচরণ করার জোর দাবি জানান।


মানববন্ধনে জেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবক দল, ছাত্র দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও উপস্থিত ছিলেন।রোহিঙ্গা হত্যাযজ্ঞ বন্ধে পীরগঞ্জে বিএনপি’র মানববন্ধন রোহিঙ্গাদের হত্যাযজ্ঞ বন্ধ এবং তাদের প্রতি বাংলাদেশ সরকারের মানবিক আচরণ করার দাবীতে ঠাকুরগাওয়ের পীরগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। শুক্রবার বিকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পূর্বচৌরাস্তায় জাতায়তাবাদী দল বিএনপি’র আয়োজনে এ মানববন্ধন হয়। মানববন্ধন বক্তব্য পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি জাহিদুর রহমান জাহিদ, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, সাবেক পৌর মেয়র ও পৌর বিএনপি’র সভাপতি রাজিউর রহমান রাজু, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজা প্রমূখ ।


মানববন্ধনে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা অংশ নেয়।

মতামত.........