,

রিয়াদে, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যানকে প্রবাসীদের সংবর্ধনা

20160716_020324-1600x1075আরিফ মৃধা,সৌদি আরব প্রতিনিধি:

সৌদি আরব রিয়াদে হারাস্হ নায়গ্রা হোটেলে প্রবাসী ঢাকা-দোহার উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দোহার উপজেলা পরিষদের আওয়ামীলীগের নব নির্বাচিত চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামীলীগেরসাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনকে সংবর্ধনা প্রদান উপলক্ষে এক অনুষ্টানের আযোজন করা হয়।

সংবর্ধণার আহবায়কঃ সালাউদ্দিন মোড়লের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা মুরাদ হোসেনের সঞ্চালনায়, অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান বক্তা আব্দুর রহিম বেপারী, সভাপতি আল কাসিম আওয়ামীলীগ,বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন। সৌদিআরব আওয়ামীলীগের সভাপতি, সালাউদ্দিন ফারুক, সাধারন সম্পাদক সেলিম ভূঁইয়া, সৌদি আরব প্রবাসী অনলাইন অ্যাক্টিভিস্ট ফোরামের প্রধান উপদেষ্টা, রিয়াদ মহানগর আওয়ামীলীগের সহ- সভাপতি মোঃ জাকির হোসেন, রিয়াদ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম মাহাবুব রহমান, দোহারের জাহাঙ্গীর মোল্লা, রিয়াদ আওয়ামী যুবলীগের সভাপতি এম আর জলিল রেজা, রিয়াদ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আঃ সালাম, আঃ মতিন, মনির মোল্লা,
অনুষ্ঠানের যুগ্ন আহবায়ক বিল্লাল হোসেন ফকির, হুমায়ন কবির -হুকুম আলী প্রমুখ।
20160717_021110-1600x702
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন, আপনারা বউ, বাচ্চা, মা, বাবা, ভাই, বোন সবাইকে ছেড়ে মাথার ঘাম পায়ে ফেলে, নিজের পরিবার ও দেশের অর্থনৈতিক চাকা সচল রাখছেন। আপনাদের পাঠানো টাকা দিয়ে যেমন আপনার পরিবার সচল হচ্ছে, তেমনি আপনার রেমিট্যান্সে দেশ আজ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।মাননীয়া প্রধানমন্ত্রীর শেখ হাসিনার একান্ত প্রচেষ্টায় পদ্মা সেতুর মতো কাজ নিজেদের অর্থায়নে শুরু হয়েছে এবং দেশের প্রতিটি সেক্টরে উন্নতি হচ্ছে। আলমগীর হোসেন আরও বলেন দোহার কে মাদক ‍মুক্ত করা হবে। দোহারে হবে আধুনিক শহর, মৈনট ঘাট কে দর্শনীয় স্হান করা হবে। এবং দোহারে সবাইকে বিনিয়োগ করতে বলেন।

দোহারবাসী আলমগীর হোসেনের কাছে দাবী করন আমরা এাণ চাই না আমরা রিলিফ চাই না আমরা চাই নদী বাধ, লটাখোলা নতুন ব্রিজ,পৌরসভার, নির্বাচন।

অনুষ্ঠানে বাংলাদেশর বিভিন্ন, ইলেকট্রিক মিডিয়া , প্রিন্ট মিডিয়া ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

মতামত.........