,

রাজনৈতিক কর্মকান্ড থেকে নিজেকে গুটিয়ে নেবার ঘোষনা সুলাইমানের

গোপালগঞ্জ প্রতিনিধি :

গোপালগঞ্জের বশেমুরবিপ্রবি ছাত্রলীগের নিবেদিত প্রাণ সুলাইমান কোটা ব্যবস্থার সংস্কারের পক্ষে অবস্থান নেয়ায় এক কুচক্রী মহল সুলাইমানকে জামাত-শিবিরের এজেন্ডা বলে আখ্যায়িত করেন। সুলাইমান মনের ক্ষোভে দুঃখ ভারাক্রান্ত হয়ে নিজের ফেইসবুক টাইমলাইনে রাজনৈতিক কর্মকান্ড থেকে গুটিয়ে নেবার ঘোষনা দেন।

খোঁজ নিয়ে জানা যায়, সুলাইমান ছাত্রলীগের একজন নিবেদিত কর্মীদের শীর্ষে এবং অল্প দিনেই রাজনীতিতে বেশ জনপ্রিয়তা অর্জন করেন। একদল লোক ঈর্ষান্বিত হয়ে সুলাইমানকে পিছনে ফেলার চেষ্টা করলেও সুলাইমানের সাথে পেরে উঠেননি।

সুলাইমানের সাথে কথা বলে জানা যায়, সুলাইমান কোটা ব্যবস্থার সংস্কার এর পক্ষে। কারন এটা জাতীয় দাবী জনগণের দাবী। সুলাইমানের কথায় এটাই প্রকাশ পায় জাতির পিতা এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি চরম দূর্বলতা আছে। তিনি এটাও মনে করেন আওয়ামীলীগ জনগণের পক্ষে। জননেত্রী জনগণকে হতাশ করবেন না। আওয়ামীলীগ জনগণের সরকার। আওয়ামীলীগ জাতির পিতার সংগঠন। আওয়ামীলীগ সুবিচার করতে জানে,এটাই সুলাইমান বিশ্বাস করে।

কিন্তু একটি কুচক্রী মহল ভুল ভাবে উপস্থাপন করে সুলাইমানকে দোষী সাব্যস্ত করার চেষ্টা করছে। এভাবেই কী হারিয়ে যাবে ছাত্রলীগের নিবেদিত প্রাণ একজন সুলাইমান।

মতামত.........