,

মাধবদী পৌরসভার আইন শৃঙ্খলা রক্ষার্থে ইমামদের সাথে মতবিনিময় সভা

SAMSUNG CAMERA PICTURES

SAMSUNG CAMERA PICTURES

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি ঃ

মাধবদী পৌর শহরের সার্বিক আইন শৃঙ্খলা রক্ষার্থে মাধবদী পৌরসভার উদ্বোগে পৌরসভার আইন শৃঙ্খলা রক্ষার্থে স্থানীয় মসজিদের ঈমাম, খতিব, মোয়াজ্জেম, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় গতকাল ১৪ জুলাই বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় পৌরসভার হলরুমে।

মাধবদী পৌরমেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পুলিশ সুপার আমেনা বেগম বি.পি.এম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহম্দে, মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াছ, ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর পরিমল ঘোষ রঞ্জিত, মোঃ জাকির হোসেন, মোঃ জাকারিয়া, মোঃ মনিরুজ্জামান মনির শাহ, মোঃ সালাহ উদ্দিন, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ মিজানুর রহমান, গোলাম মোহাম্মদ দেওয়ান, মোঃ বাবুল মিয়া, আমেনা বেগম জোসনা, সাদিয়া বেগম, ফাতেমা বেগম, মায়া রানী দেবনাথ সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিক বৃন্দ।

বক্তারা বলেন জঙ্গিবাদ রোধে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যানে জঙ্গিবাদীদের প্রতিহত করতে হবে। মসজিদের ঈমামগনও সন্ত্রাস বাদ নির্মুলে মসজিদে মসজিদে জুম্মার নামাজের খুতবা পাঠের সময় জঙ্গিরা যে ইসলামের শত্রু কোরআন ও হাদিসের আলোকে মুসল্লিদেরকে বুঝিয়ে দেবেন বলে মত বিনিময় সভায় একাত্ত্বতা ঘোষনা করেন।

মতামত.........