,

মাধবদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মলি হোসেনের মৃত্যুতে সর্বস্তরের মানুষের শোকপ্রকাশ

imagesমোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি :

নরসিংদী জেলার মাধবদী থানার মাধবদী ইউনিয়নের সাবেক প্রথম চেয়ারম্যান ও নরসিংদী জেলার মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক আলহাজ্ব মলি হোসেন চেয়ারম্যান (৮৫) আর নেই। গতকাল ১২ জুলাই মঙ্গল বার সকাল সাড়ে ৮ টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার নিজ বাস ভবন মাধবদী পৌর মহল্লার ছোট মাধবদীতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ——- রাজেউন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র, চার কন্যা, নাতি-নাতনী, আতœীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ঔ দিন বেলা ২ টায় ছোট মাধবদী বালুর মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে ভিটি পাড়া মাটির মসজিদ সংলগ্ন পারিবারিক করবস্থানে তার লাশ দাফন করা হয়। তার মৃত্যুর সংবাদ পেয়ে মাধবদী বাজারের সকল ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মী ও তার নিজ এলাকার লোকজন সহ তার আত্বীয় স্বজন বিভিন্ন এলাকা থেকে তাকে এক নজর দেখার জন্য ছোট মাধবদীস্থ তার বাড়ীতে ভিড় জমায়।

মরহুমের জানাযার নামাজে নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জি এম তালেব হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোতালিব পাঠান, থানা আওয়ামীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহমেদ, মাধবদী পৌরসভা আওয়ামীলীগের সাবেক সভাপতি এড.মাহাবুব আলম ভূইয়া (নাদির), পৌর কাউন্সিলর বৃন্দ, জেলা, থানা, পৌর আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ সহ এলাকার সর্বস্তরের বিপুল সংখ্যক লোকজন অংশগ্রহন করেন।

তার মৃত্যুতে আওয়ামীলীগ, বিএনপি, মাধবদী প্রেসক্লাব গভীর শোক প্রকাশ করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

One comment

  1. ধন্যবাদ ভাই

মতামত.........