,

মাধবদীতে কিশোরের মৃতদেহ উদ্ধার, পরিবারের দাবী হত্যাকান্ড

indexমোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি :
নরসিংদীর মাধবদী থানার সাবেক রেল লাইনের বট তলার পশ্চিম পাশের নিচু একটি পাট ক্ষেত থেকে এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে মাধবদী থানা পুলিশ।

২রা আগষ্ট মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে কিছু মহিলা পাট পাতা সংগ্রহ করতে গেলে তারা একটি পাট ক্ষেত থেকে লাশের দুগন্ধ পেয়ে ও পরিত্যাক্ত অবস্থায় মৃতদেহ পরে থাকতে দেখে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এসে মাধবদী থানায় সংবাদ দিলে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে, সুরতহাল রিপোর্ট তৈরী করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

খোঁজ নিয়ে জানাযায় গত এক সপ্তাহ আগে ময়ময়নসিংহ জেলার ইশ্বরগঞ্জের তারা মিয়ার ছেলে মোজাম্মেল (১৬) ভাড়াটে বাসা উত্তর বিরামপুর মহল্লা থেকে তার কর্মস্থল জে এন্ড জে টেক্সটাইল মিলে কাজে গিয়ে জানতে পারে তার এবং আরো কয়েকজন শ্রমিকের বিল উক্ত মিলের এক কর্মকর্তা নিয়ে গেছে। ঐ কর্মকর্তা আনন্দী গ্রামে বাসা ভাড়া নিয়ে থাকেন। বিল আনার জন্য আনন্দীর কথা বলে যাওয়ার পর মোজাম্মেল আর ফিরে আসেনি।

এ ব্যাপারে মাধবদী থানায় তার পিতা তারা মিয়া একটি সাধারন ডায়রি করে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও মোজাম্মেলের কোন খোঁজ পাচ্ছিলেন না।  ২রা আগষ্ট মঙ্গলবার মাধবদী থানা পুলিশ অজ্ঞাত কিশোরের লাশ উদ্ধার করেছে বলে খবর পেয়ে থানায় এসে মোজাম্মেলের লাশ শনাক্ত করেন তারা মিয়া। তারা মিয়া ও পরিবারের লোকজনের সাথে সাথে কথা বলার সময় তারা জানায় মোজম্মেলের স্বাভাবিক মত্যু হয়নি তাকে হত্যা করা হয়েছে। কে বা কারা তাকে হত্যা করতে পারে তা বলতে পারেননি।

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত মাধবদী থানায় এ ব্যাপারে হত্যা মামলা করার প্রস্তুতি চলছে বলে জানাগেছে।

মতামত.........