,

মাধবদীতে অপহরণের দু’দিন পর দুই শিক্ষার্থী উদ্ধার, তিন অপহরণকারী আটক

imagesমোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:

মাধবদী থানার পাইকারচর ইউনিয়নের পুরানচর গ্রামের করিম মিয়ার মেয়ে কণা ও আবুল হোসেনের মেয়ে আফরোজা নামে দু’বান্ধবী গোপালদী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর দু’শিক্ষার্থী গত ১৫ জুলাই শুক্রবার বিকেলে ফেরিঘাটে বেড়াতে বেড়িয়ে সন্ধায় বাড়ি ফেরার পথে পুরানচর নামক স্থানে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা অপহরনকারীরা দু’শিক্ষার্থীকে অপহরন করে নিয়ে যায়।

অপহরন হওয়ার পর দু’শিক্ষার্থীর অভিবাবকরা মাধবদী থানায় অভিযোগ দায়ের করে। এ দিকে পরদিন ১৬ জুলাই রাত আনুমাকি ৮টায় আফরোজা কৌশলে পালিয়ে নিজ বাড়িতে চলে গিয়ে বান্ধবী কণার বাবাকে সকল ঘটনা খুলে বলে।

কনার পিতা করিম মিয়া এ সংবাদ পেয়ে গত ১৭ জুলাই রোববার অপহরনকারীদের অবস্থান জেনে মাধবদী থানার পুলিশ নিয়ে আড়াই হাজার থানার বাহাদুরপুর গ্রামের ইমাম হোসেনের বাড়ি থেকে সুরুজ মিয়ার ছেলে নজরুল (২২), ইমাম হোসেনের ছেলে নাসির (২৪), আনোয়ার হোসেনর ছেলে হুমায়ুন (২২) কে আটক করে কণাকে উদ্ধার করে।

মাধবদী থানার এএসআই কাদির সংবাদ সবসময়কে জানান অপহরনকারীরা কৌশলে দু’শিক্ষার্থীকে বাহাদুরপুর গ্রামে নিয়ে আটক করে রাখে। অভিযোগের ভিত্তিত্বে অভিযান চালিয়ে ৫/৬ জন অপহরনকারী থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বাকি দু’জন বাবুল মিয়া ও জহির পালিয়ে যায়। এ ব্যাপারে মাধবদী থানায় গতকাল ১৮ জুলাই করিম মিয়া বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। কণার বাড়িতে যোগাযোগ করে তার বাবা করিম মিয়াকে পাওয়া যায়নি ফলে বিস্তারিত জানাযায়নি। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মতামত.........