,

মাধবদীতে অজ্ঞাত মহিলার বিবস্ত্র ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) সংবাদদাতাঃ
গলায় দড়ি দিয়ে দেয়ালের পিলারের সাথে বাঁধা ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত (৪০) এক মহিলার বিবস্ত্র লাশ উদ্ধার করেছে মাধবদী থানা পুলিশ। গতকাল ২০ মার্চ মঙ্গলবার সকাল সাড়ে ৯ টায় মাধবদী থানার খর্নমদ্দী দরগা বাড়ী এলাকা থেকে মাধবদী থানা পুলিশ অজ্ঞাত এ মহিলার লাশ উদ্ধার করে।

জানাগেছে মঙ্গলবার সকালে স্থানীয় এক ব্যক্তি গরুর ঘাস কাটতে গিয়ে উল্লেখিত এলাকার একটি নির্মাণাধীন মিলের পিলারের সাথে গলায় দড়ি দিয়ে বাধা এক মহিলার বিবস্ত্র ঝুলন্ত মৃতদেহ দেখে স্থানীয় লোকজনকে জানালে বেশ কিছু ব্যক্তি ঘটনাস্থলে জড়ো হয়ে দেখতে পায় তার গাঁয়ে কোন বস্ত্র নেই পরে উপস্থিত এক মহিলা তার ওড়না দিয়ে শরীর ঢেকে দেয়।

মাধবদী থানা পুলিশকে খবর দিলে মাধবদী থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে মাধবদী থানার ওসি (তদন্ত) আবুল কালামের সাথে কথা বলে জানাগেছে মঙ্গলবার বিকেল পর্যন্ত উদ্ধার করা মৃতদেহের পরিচয় স্বনাক্ত হয়নি এবং কেউ হত্যা করে ঝুলিয়ে রেখেছে না মহিলা নিজেই আত্মহত্যা করেছে সে ব্যাপারেও পুলিশ ধারনা পায়নি বলে জানান। তিনি আরো জানান নারীর দেহ আঘাতের চিহ্ন রয়েছে। তবে ময়না তদন্ত শেষে জানা যাবে এ মৃত্যুর রহস্য।

এ সংবাদ লেখার সময় পর্যন্ত লাশ মর্গে রয়েছে এবং মাধবদী থানায় পুলিশ বাদী হয়ে একটি ইউ ডি মামলা করেছে বলে জানাগেছে।

মতামত.........