মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী)-

স্যানিটেশন ও আইন শৃঙ্খলা রক্ষায় জেলার শ্রেষ্ঠ পৌর কাউন্সিলর হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৭ সন্মাননা গ্রহন করেন ‘মাধ্বদীর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ।

বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন ও জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্ এর যৌথ উদ্যোগে গত ১৩নভেম্বর সোমবার রাজধানীর তোপখানা রোডে অবস্থিত বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে “সু-শাসন ও অসম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে জন প্রতিনিধিদের করণীয়” শীর্ষক এক আলোচনা সভা ও মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৭ সন্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মনিরুজ্জামান মনির শাহ্ এর হাতে পুরস্কারের ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি মোঃ ছিদ্দিকুর রহমান মিয়া।

উক্ত অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে মাদার তেরেসা এ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করে ‘বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশন ও জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস্’ নামের মানবাধিকার সংগঠন। একজন সদা হাসিখুশি পৌর কাউন্সিলর এলাকার স্যানিটেশন ও আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখার জন্য সংগঠনটির কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা মন্ডলী মনিরুজ্জামানকে মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৭ পদকে মনোনিত করলে জুরিবোর্ড তার নাম চূড়ান্ত ভাবে অনুমোদন করেন। “সু-শাসন ও অসম্প্রদায়ীক বাংলাদেশ গড়তে জন প্রতিনিধিদের করণীয়” শীর্ষক আলোচনা সভা ও মাদার তেরেসা গোল্ড মেডেল-২০১৭ গ্রহণের ওই অনুষ্ঠানে বিশ্ব মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্লাহ খান এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন জাতীয় পর্যায়ের বিভিন্ন স্থরের অনেক নেতৃবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়া ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ। সভায় আমন্ত্রিত অতিথিরা তাদের বক্তব্যে সমাজ সেবামূলক বিভিন্ন কাজে উৎসাহিত করার লক্ষ্যে সারাজীবন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে, মানুষের কল্যাণে কাজ করা সহ নানা বিষয় নিয়ে আলোচনা করেন। বর্তমানে মনিরুজ্জামান মনির শাহ বিভিন্ন সমাজসেবামূলক কাজেও অংশগ্রহণ করছেন।

‘মাদার তেরেসা সম্মাননা’১৭ পেলেন নরসিংদী জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ্

মতামত.........