,

মাগুরায় প্রীতি ফুটবল ম্যাচে ঢাকা সোনালী অতীত ক্লাব চ্যাম্পিয়ন

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ, মাগুরা প্রতিনিধি-

মাগুরা জেলার প্রাক্তণ ও বর্তমান খেলোয়াড়দের প্রীতি ফুটবল ম্যাচ আজ সোমবার বিকালে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেয় সোনালী অতীত ক্লাব মাগুরা ও সোনালী অতীত ক্লাব ঢাকা । তীব্র প্রতিন্দদ্বিতা মুলক ফুটবল খেলায় সোনালী অতীত ক্লাব ঢাকা ৪-১ গোলের ব্যবধানে সোনালী অতীত ক্লাব মাগুরাকে পরাজিত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করে। প্রথমার্থে কোন পক্ষ গোল করতে সক্ষম হয়নি । পরবর্তীতে দ্বিতীয়ার্থে সোনালী অতীত ক্লাব ঢাকার পক্ষে টাইগার মিলন ২ গোল , হিরু ও খোকন ১ গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় । শেষে মাগুরা দলের পক্ষে দিলীপ ১ টি গোল করে ।

সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুল লায়লা জলি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দল সোনালী অতীত ক্লাব ঢাকা অধিনায়ক চুন্নুর হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন ।

এ সময় জেলা প্রশাসক মো: আতিকুর রহমান, পুলিশ সুপার মুনিবুর রহমান, জেলা পরিষদ প্রশাসক পংকজ কুমার কুন্ডু, ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন উপস্থিত ছিলেন ।

জেলা ক্রীড়া সংস্থা মাগুরা ও শহীদ পাইলট মুকুল স্মৃতি সংসদের সার্বিক সহযোগিতায় মাগুরা জেলার সকল প্রাত্তন খেলোয়াড়বৃন্দ এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে । খেলায় মনোমুগ্ধ ধারা বিবরণ করেন কুমার কল্যাণ দাস ও প্রদ্যুৎ কুমার রায় ।

মতামত.........