,

মাগুরায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষন, ধর্ষক আটক

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ, মাগুরা প্রতিনিধি :

মাগুরা শ্রীপুরের নাকোল কমলাপুর গ্রামে  মঙ্গলবার ০৫সেপ্টম্বর সকালে এক এসএসসি পরীক্ষার্থী ধর্ষনের শিকার হয়েছে । সে নাকোল কমলাপুর গ্রামের আনিসুর রহমানের মেয়ে । ধর্ষিত মেয়েটি নাকোল সম্মিলিত পঞ্চগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল । এ ঘটনায় ধর্ষক নাসিরকে শ্রীপুর থানায় সোর্পদ করা হয়েছে ।

মেয়েটির মা মরিয়ম বেগম জানান, মঙ্গলবার সকালে আমার মেয়ে বাড়ি থেকে প্রাইভেট পড়ার উদ্দেশ্য স্কুলে যাচ্ছিল । এ সময় একই গ্রামের আকবর মোল্যার ছেলে নাসির পথিমধ্যে ওতপেতে ছিল । নাসিরের বাড়িতে কেউ না থাকায় সে জোর পূর্বক তাকে ধরে নিয়ে নিজ বাড়িতে ধর্ষন করে । পরে মেয়েটি রক্তাত্ত অবস্থায় বাড়িতে ফিরে সব ঘটনা আমাকে খুলে বলে । এ সময় মেয়েটির বাবা মাঠে কাজ করছিল । আমি তাকে সব ঘটনা খুলে বললে সে নাসিরের বাড়ি গিয়ে তাকে ধরে আনে এবং তাকে আমাদের বাড়িতে বেধেঁ গ্রামের চেয়ারম্যান ও মেম্বারদের খবর দেয় । পরে গ্রামের চেয়ারম্যান ঘটনার সত্যতা যাচাই করে নাসিরকে শ্রীপুর থানায় সোর্পদ করে ।

মেয়েটির মা আরো জানান, ধর্ষনের পর আমার মেয়েটিকে রক্তাক্ত অবস্থায় মাগুরা হাসপাতালে ভর্তি করি । তার অবস্থা আশংকাজনক, অপারেশন চলছে। আমি ধর্ষকের জোর শাস্তি দাবি করছি ।

শ্রীপুরের কাদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত আলী জানান, আমি ঘটনাটি জানার পর ভিকটিমের বাড়ি গিয়ে খোজ খবর নেয় । তারপর ধর্ষক নাসিরের মুখে ঘটনার সত্যতা জানি । পরে তাকে আমি মেয়েটিকে বিয়ের আহবান জানায় কিন্তু সে মেয়েটিকে বিবাহ করতে অস্বীকার করে। এরপর আমি শ্রীপুর পুলিশকে খবর দিয়ে তাকে সোর্পদ করি এবং মেয়েকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে পাঠায় ।

এ ঘটনায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষক আমাদের জিম্মায় আটক রয়েছে । এ ঘটনায় শ্রীপুর থানায় মামলার হয়েছে।

মতামত.........