,

ভোলার লালমোহনে চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের চেষ্টা

imagesএস আই মুকুল, ভোলা প্রতিনিধি :

ভোলার লালমোহনে চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। উপজেলার চরভূতা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের মোগড়িয়া বাজার এলাকায় এ ঘটনা। এ ঘটনায় ওই এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ চর মিয়াজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী সাম্মী (৯) (ছদ্মনাম)। গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে সে বিদ্যালয়ে যাওয়ার পথে একই এলাকার মোস্তাফিজের ছেলে শাহাজান (৫৫) সাম্মীকে তার মুদি দোকানে সু কৌশলে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ চেষ্টা করেন বলে অভিযোগ করেন সাম্মী। পরে তাকে ভয় দেখালে সে তার ফুফুর বাড়িতে চলে যায়। বুধবার সকালে বিষয়টি জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।
এলাকাবাসী বলেন, শাহাজান এর আগেও তার বিরুদ্ধে একাধিক নারী কেলেংকারী অভিযোগে তাকে জন সম্মুখে বেধে শাস্তি দেওয়া হয়েছে। যাতে ভবিষ্যতে এরকম আর কোন ঘটনা না করতে পারেন তার জন্য শাস্তি দাবি করেন তারা।এদিকে ঘটনা জানাজানির পর দোকান বন্ধ করে গা ঢাকা দিয়েছে অভিযুক্ত শাহাজান।
দক্ষিণ চর মিয়াজি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সংকর চন্দ্র মজুমদার বলেন, বুধবার সকালে সাম্মীর বড় ভাই আমাকে এসে জানালে আমি কমিটি সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের অবগত করেছি। এমন নেক্কারজনক ঘটনার জন্য তিনি দুঃখ প্রকাশ করে অপরাধীর শাস্তি দাবি করেন।
লালমোহন থানার ভারপাপ্ত কর্মকর্তা ওসি হুমায়ুন কবির বলেন, খরব পেয়ে পুলিশ ভিক্টিম ও তার ভাইকে থানায় আনা হয়েছে। ভিক্টিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এটি ধর্ষণের চেষ্টা বলে জানান ওসি। তিনি তাদের অভিযোগের আলোকে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

মতামত.........