,

ব্যাতিক্রমী আয়োজনে লোহাগাড়ায় এতিমদের মিলন মেলা অনুষ্টিত

আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময়:

ব্যাতিক্রমী আয়োজনের মধ্যদিয়ে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নে গভীর বনাঞ্চলে ফরেষ্ট বিট কার্যালয় মাট প্রাঙ্গণে ৪রা মার্চ শনিবার কুমিরাঘোনা ছাত্র-যুব ঐক্য পরিষদের আয়োজনে এতিমের মিলন মেলা ও আলোচনা সভা অনুষ্টিত হয় ।

আখতারাবাদ কে.এ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব বাহাদুর চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম বার ।

কুমিরাঘোনা ছাত্র-যুব ঐক্য পরিষদের সভাপতি শাহাদত হোসেনের সঞ্চালনায় বিশেষ আতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজের সহযোগী অধ্যাপক ও সাংবাদিক মুহাম্মদ ইলিয়াছ, দৈনিক পূর্বকোণ প্রতিবেদক সাংবাদিক এম.এম আহমদ মনির, এশিয়ান টিভি প্রতিবেদক সাংবাদিক আবদুল আউয়াল জনি, লোহাগাড়ানিউজ২৪.কম সম্পাদক অধ্যাপক আবদুল খালেক, বিশিষ্ট ব্যাবসায়ী ও দৈনিক চট্টগ্রাম প্রতিদিন প্রতিবেদক সাংবাদিক সাত্তার সিকদার, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জুনাইদ, বিডি২৪ লাইভ অনলাইন পত্রিকার চট্টগ্রাম দক্ষিনাঞ্চলীয় প্রতিনিধি এম,এ,এইচ রাব্বী।

এসময় উপস্হিত ছিলেন সমাজ সেবক এ্যাডভোকেট আইয়ুব সিকদার, সমাজ সেবক ও রাজনীতিক ব্যাক্তিত্ব মুহাম্মদ ফরিদ উদ্দীন, বড়হাতিয়া ফরেষ্ট বিট কর্মকর্তা জুবাইরুল ইসলাম জুবাইর, সমাজ সেবক ও রাজনীতিক ব্যাক্তিত্ব কবির আহমদ, সমাজ সেবক ও ব্যাবসায়ী মুহাম্মদ মোস্তাফিজুর রহমান প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ শাহ জাহান পিপিএম বলেন, এতিমদের মাথায় হাত বুলিয়ে দিলে আল্লাহ খুশিহয়, বাংলাদেশে আমি দেখেছি বিশেষ করে মুসলমানদের ধর্মে এতিমদের পাশে কাজ করে ও আদর-ভালবাসা আপ্যায়ন করে তা অকল্পনীয় ।  বড়হাতিয়া ইউনিয়নে এতিমের মিলন মেলায় এসে চোখের পানি ধরে রাখতে পারছিনা, এতিমদের মাঝে আসতে পেরে নিজেকে গর্বিত মনেহচ্ছে । কুমিরাঘোনা ছাত্র-যুব ঐক্য পরিষদ এতিমদের জন্য বছরে একবার মিলন মেলার আয়োজন করেছে আসলেই প্রশংসার দাবীদার, এবং সারা বাংলাদেশে যদি এতিমদের জন্য এমন মিলনমেলার ব্যাতিক্রমী আয়োজন হয় তাহলে মা-বাবা হারা সন্তানেরা তাদের মা-বাবা হারানোর বেদনা কিছুটা হলেও কম হবে ।

অনুষ্টান শেষে মধ্যাহ্নভোজ ও এতিমদের মাঝে কাপড় বিতরণ করেন অতিথিরা ।

মতামত.........