,

বৃষ্টি উপেক্ষা করে হাজারো নেতাকর্মীর অংশগ্রহনে কালীগঞ্জে কৃষকলীগের ত্রি-বাষিক সন্মেলন

ঝিনাইদহ প্রতিনিধিঃ
ঝিনাইদহ কালীগঞ্জে আওয়ামী কৃষকলীগের ত্রি-বাষিক সন্মেলন অনুষ্টিত হয়েছে। সন্মেলনে আবুল কালাম আজাদ সভাপতি ও আমিনুল ইসলাম অপু কে সাধারন সম্পাদক করে ৭১ সদস্য বিশিস্ট কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের কমিটি ঘোষনা করা হয়েছে।

শুক্রবার দুপুরে কালীগঞ্জ ভুষনস্কুল মাঠ সংলগ্ন জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্টিত সন্মেলনে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ কালীগঞ্জ আসনের সাংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার এবং প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সাংগাঠনিক সম্পাদক আতিকুল হক আতিক। সন্মেলন প্রস্তুতি কমিটির আহ্ববায়ক আমিুনুল ইসলামের সভাপতিত্বে সন্মেলনের উদ্ভোধন ঘোষনা করেন ঝিনাইদহ জেলা কৃষকলীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম।

বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মকছেদ আলী ও বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির ত্রান ও সমাজ কল্যান সম্পাদক রেজাইল করিম রেজা। দিনভর বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার নেতা কর্মীদের অংশগ্রহনে সন্মেলনে প্রধান অতিথি আনার বলেন, জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। এজন্য দলের সকল পর্ষায়ের নেতা কর্মীদের দলের জন্য আন্তরিক হয়ে কাজ করতে হবে। কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মিঠু মালিতার পরিচালনায় সন্মেলনে আরো বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা কৃষকলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আব্দুর রশীদ ও ইউনুচ আলী জদ্দার, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আশরাফুল আলম, যুগ্ম সাধারন সম্পাদক এম এস উজ্জ্বল, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম দিদার, সদর উপজেলা কৃষকলীগের সভাপতি শফি উদ্দিন আহম্মেদ, মহেশপুর উপজেলা কৃষকলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম, কালীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ।

মতামত.........