,

বিসিবিতে দুই বছরের জন্য নিয়োগ পেলেন নির্বাচকরা

3220140122205809স্পোর্টস ডেস্ক, সংবাদ সবসময়:

জাতীয় দলের দ্বি-স্তর নির্বাচক কমিটির প্রক্রিয়াকে বিরোধিতা করে বিসিবির প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়িয়েছিলেন ফারুক আহমেদ। তাই গত ২২ জুন বোর্ড সভায় নতুন নির্বাচক কমিটির অনুমোদন দিয়েছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শনিবার মিরপুরে বিসিবির কার্যালয়ে এ প্রসঙ্গে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান বলেন, ‘আজকে (শনিবার) সিইও’র সঙ্গে ওদের (নির্বাচক) একটা মিটিং হয়েছিল। হয়তো ওদের চুক্তিটাও হয়ে গেছে। দুই বছরের জন্য চুক্তি হচ্ছে ১ জুলাই থেকে।’

নতুন নির্বাচক কমিটির প্রধান হয়েছিলেন মিনহাজুল আবেদিন নান্নু। মিনহাজুলের নেতৃত্বাধীন কমিটির অপর দুই সহকারী নির্বাচক হলেন হাবিবুল বাশার সুমন ও সাজ্জাদ আহমেদ শিপন। জাতীয় দলের নতুন নির্বাচনী কমিটি দুই বছরের জন্য নিয়োগ পাচ্ছে। শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন এই তথ্য।

এদিকে নতুন নির্বাচক কমিটি এরই মধ্যে কাজও শুরু করে দিয়েছে। কিছুদিন আগেই হাই পারফরম্যান্স (এইচপি) স্কোয়াড় ঘোষণা করেছে তিন সদস্যের নতুন নির্বাচক কমিটি। এইচপিতে ২৫ ক্রিকেটারকে সুযোগ দেয়া হয়েছে। এছাড়া ইংল্যান্ড সিরিজের জন্য বাংলাদেশ জাতীয় দলের জন্য ৩০ সদস্যের প্রাথমিক দলও ঘোষণা করেছে নতুন নির্বাচক কমিটি।

মতামত.........