,

বিদেশী পিস্তল-গুলিসহ সাতকানিয়ায় যুবলীগ নেতা আটক

Satkania pic 24-07-2016আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময় :

চট্টগ্রামের সাতকানিয়ায় বিদেশী পিস্তল ও গুলিসহ এক যুবলীগ নেতাকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতের নাম মোহাম্মদ শফি উল্লাহ চৌধুরী (৩৪)। তিনি যুবলীগের উত্তর সাতকানিয়া সাংগঠনিক শাখার অর্থ সম্পাদক। গতকাল রোববার সন্ধ্যা ৬টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ছদাহা টাইম ক্যাফে রেষ্টুরেন্ট এলাকা থেকে তাঁকে আটক করা হয়। শফি উল্লাহ উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের জনার কেঁওচিয়া চেয়ারম্যান পাড়া এলাকার মৃত নুর হোসেনের ছেলে। উত্তর সাতকানিয়া যুবলীগের অর্থ সম্পাদক।

গতকাল সন্ধ্যার সময় মোহাম্মদ শফি উল্লাহ চৌধুরী টাইম ক্যাফে রেষ্টুরেন্ট এলাকায় ৬ রাউন্ড গুলিসহ ১টি বিদেশী পিস্তল বিক্রি করতে যান। ক্রেতার সাথে মোবাইলে কথা বলে নির্ধরিত স্থানে তিনি অপেক্ষা করছিলেন। এ গোপন সংবাদের ভিত্তিতে  টাইম ক্যাফে এলাকার সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরিদ উদ্দিন খন্দকারের নেতৃত্বে পুলিশের একটি টিম একটি দোকানের সামনে থেকে তাঁকে আটক করেন। এসময় তাঁর দেহ তল্লাশি করে ১টি বিদেশী পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
সাতকানিয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ ফরিদ উদ্দিন খন্দকার সংবাদ সবসময়কে জানান, অস্ত্র-গুলি নিয়ে শফি উল্লাহ টাইম ক্যাফে এলাকায় ক্রেতার জন্য অপেক্ষা করছিল এমন সংবাদের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হই। তার কাছ থেকে বিদেশী পিস্তল ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আটককৃত শফিউল্লাহ দীর্ঘদিন যাবত অস্ত্র ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তাঁর বিরুদ্ধে সাতকানিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়েরের করা হয়েছে।

মতামত.........