,

বান্দরবানে ৫০জন শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি দিবে সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন

ইয়াছিনুল হাকিম চৌধুরী, বান্দরবান থেকে-

প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের বিদ্যালয় মুখী ও পড়া-লেখায় আগ্রহী করে তুলতে প্রথম বারের মত বান্দরবানে শিক্ষা বৃত্তির উদ্যোগ নিয়েছে সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

মঙ্গলবার সকালে বান্দরবান প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সংগঠনটির কর্মীরা জানান, সবার জন্য শিক্ষা আর এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে প্রাথমিক বিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেনীর ছাত্র-ছাত্রীদের প্রথমবারের মত এই বৃত্তি প্রদান করা হবে এবং মেধানুসারে সর্বমোট পঞ্চাশজনকে বিভিন্ন শিক্ষা সামগ্রী ও আকর্ষনীয় পুরস্কার প্রদান করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিটিজেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা ও পার্র্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ-সভাপতি ও বীর মুত্তিযোদ্ধা এম.এ.হাকিম চৌধরী, সাধারণ সম্পাদক মো: ফরিদুল আলম, ওয়েলফেয়ার এসোসিয়েশনের বৃত্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মোহাম্মদ আব্দুল আল নোমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

প্রসঙ্গত, ওয়েল ফেয়ার এসোসিয়েশন বান্দরবানের বিভিন্ন সামাজিক কাজে তাদের অংশগ্রহন অব্যাহত রেখেছে এবং জেলা ও উপজেলা পর্যায়ের বেশ কিছু ছাত্র-ছাত্রীকে বিনামুল্যে বিদ্যালয়ে অধ্যায়নের সুযোগ করে দিয়েছে ।

মতামত.........