Banskhali-Picমুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী প্রতিনিধি:

সারা দেশ ব্যাপী গুপ্ত হত্যা, জঙ্গিবাদ এবং বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সভাপতি এমরানুল হক (ইমরান) উপর সন্ত্রাসী হমলা ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি মো. সাহাব উদ্দীন (রবিন) এর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে গতকাল ১৭ জুলাই রবিবার দুপুর ১ ঘটিকা সময় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল জামিল চৌধুলী (ছাকি) এর পরিচালানায় অনুষ্ঠিত পথসভায় সভাপত্বিতে করেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান, সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি মো. ফারুক, মো. শওকত, যুগ্ন সাধারণ সম্পাদক রিপন মাঈনুদ্দীন (বাবু), মো. ফরহাদ হোসেন, সাংগঠনিক মো. ফিরোজুল ইসলাম মুন্না, পৌরসভা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সৌরভ দে, উপজেলা ছাত্রলীগের নেতা মীর কাশেস সিকদার, দিপংকর দে, তৌহিদুল ইসলাম, সাদ্দাম হোসেন, সাইফুল ইমলাম মো. মিহাত, ইমরান বিন সুলতান, ইফতেখার সাকিব, মো. দিদার, মো. মিনহাজ, মো. হুমায়ন সহ উপজেলা, পৌরসভা, কলেজ সহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেত্ববৃন্দ প্রমুখ বক্তব্য রাখেন।

এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল জামিল চৌধুরী (ছাকি) বলেন, দেশ দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ উন্নয়নে এগিয়ে যায় ঠিক তখনই স্বাধীনেতা বিরোধী শাক্তিরা অবার তৎপর হয়ে উঠেছে। তিনি আরোও বলেন, বাঁশখালী উপজেলা ছাত্রলীগ এবং পৌরসভা ছাত্রলীগ তাদের সংগঠনিক কর্যক্রম এগিয়ে নিয়ে যাচ্ছে ঠিক তখনই কিছু সন্ত্রাসী’রা উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান উপর হামলা চালায় এবং উক্ত ঘটনাকে কেন্দ্র করে পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দীন (রবিন) এর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। তিনি প্রশাসনের কাছে দাবী জানান, সন্ত্রাসীদের চিহিৃত করে আইনের আওতায় আনা হউক এবং পৌরসভা ছাত্রলীগের সভাপতি মো. সাহাব উদ্দীন রবিনের বিরোধা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

বাঁশখালী উপজেলা ছাত্রলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মতামত.........