,

প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী সবার ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়া হবে, মাহমুদ হাসান রিপন

Photo mail Gaiandha 05-08-2016 (1)সুমন কুমার বর্মন, গাইবান্ধা প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্যা কবলিত মানুষদের নিয়মিত খোঁজখবর রাখছেন। তার নির্দেশে আজ আমরা আপনাদের কাছে এসেছি। বর্তমান সরকার বন্যার্তদের জন্য পর্যাপ্ত ত্রাণ মজুদ রেখেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী সবার ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেয়া হবে। ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন করা হবে। বন্যা যতই প্রকোপ হোক না কেন আওয়ামীলীগের শাসনামলে একটি মানুষও না খেয়ে কষ্ট করবে না, মারা যাবে না। তিনি বলেন, যতদিন বেঁচে আছি আপনাদের পাশে থেকে সেবা করব। বালাসী-বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত সেতু নির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্বাস দিয়েছেন। সেতুটি নির্মিত হলে এ অঞ্চলের মানুষের অর্থনৈতিক উন্নয়ন হবে।
শুক্রবার গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ত্রাণ বিতরণের প্রাক্কালে পথসভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পরে তিনি উপজেলার সৈয়দপুর, সাতারকান্দি, পূর্ব কঞ্চিপাড়া, উত্তর উড়িয়া, মধ্য উড়িয়া, উড়িয়া গুচ্ছগ্রাম, রতনপুর গ্রামের বন্যা দুর্গত ২ হাজার পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, সাধারন সম্পাদক এডভোকেট রুহুল আমিন, সাবেক সাংগঠনিক সম্পাদক নয়া মিয়া, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ওয়ারেছ আলী প্রধান, সাধারন সম্পাদক এডভোকেট শামসিল আরেফিন টিটু, হলদিয়া ইউপি চেয়ারম্যান মাহাবুব হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ রঞ্জু, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা তরিকুল ইসলাম তারেক, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান মন্ডল, আসাদুজ্জামান বাদশা, নুরে আলম সিদ্দিক হাউলিদার, ফুলছড়ি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মাহমুদ হাসান সুজা, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন মিয়া, রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, আব্দুর রউফ, সুমন মিয়া সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

মতামত.........