আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময়:

জমি-জমার বিরুধে পূর্ব শত্রুতার জের ধরে চট্টগ্রামের লোহাগাড়ায় মুহাম্মদ বেলাল (৪০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।গতকাল রাত আনুমানিক ১২টায় মোটরসাইকেল যোগে বাড়িতে যাওয়ার পথে লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের পদ্মশীখীল রাস্তার মাথায় ৭/৮ জনের একটি সশস্ত্র দল হকিস্টিক ও ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে বেলালকে গুরুত্বর আহত করে।

গুরুতর অাহত অবস্হায় স্হানীয়রা উদ্ধার করে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাটানো হলে সেখানে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

নিহত বেলাল লোহাগাড়ার চরম্বা ইউনিয়নের বাইয়ার পাড়ার মুহাম্মদ হোসেনের পুত্র।

নিহত বেলালের সাথে মোটরসাইকেলে থাকা ঘটনার প্রত্যক্ষদর্শী মোঃ শওকত ওসমান সংবাদ সবসময়কে বলেন মৎস্য খামারে যাওয়ার পথে চরম্বা ইউনিয়নের পদ্মশীখীল রাস্তার মাথায় গতিরোধ করে ৭-৮ জনের একটি দুর্বৃত্তের দল। এসময় হকিস্টিক ও ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে বেলালকে গুরুত্বর আহত করে।

হত্যাকান্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ, এব্যাপারে লোহাগাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান পিপিএম সংবাদ সবসময়কে জানান, হত্যাকান্ডের খবর পাওয়ার পর ঘটনাস্হলে ফোর্স পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে অাটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষ অাইনুনাগ ব্যবস্হা নেওয়া হবে।

পূর্ব শত্রুতার জেরে লোহাগাড়ায় ১ ব্যক্তিকে কুপিয়ে হত্যা: আটক ১

মতামত.........