আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময়:

মাদক সেবন করে পিতাকে মারধরের অভিযোগে চট্টগ্রামের লোহাগাড়ায় মাদকাসক্ত ছেলেকে ২মাসের সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাহবুব আলম।

দন্ডপ্রাপ্ত ব্যাক্তির নাম শাহাব উদ্দিন, সে লোহাগাড়া উপজেলার পদুয়া বাগমুয়া এলাকার মোহাম্মদ আলীর পুত্র।

মাদকাসক্ত শাহাব উদ্দিন মাদক সেবন করে বাড়ীতে এসে তার পিতা-মাতাকে প্রতিনিয়ত মারধর করছে এমন অভিযোগের ভিত্তিতে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএম এর নির্দেশে এসআই মোহাম্মদ শেখাব উদ্দিন সেলিমের নেতৃত্বে পুলিশের একটি টীম ৩রা ডিসেম্বর রবিবার সকালে পদুয়া বাগমুয়া এলাকা হতে শাহাব উদ্দিনকে আটক করে থানার হেফাজতে নিয়ে আসে।

দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে তাকে হাজির করলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম মাদকাসক্ত শাহাব উদ্দিনকে ২মাসের কারাদন্ড প্রদান করেন।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএম সংবাদ সবসময়কে বলেন পিতা-মাতাকে অসম্মান করা কারো কাম্য নয় মাদকাসক্ত শাহাব উদ্দিন মাদক সেবন করে বাড়ীতে এসে তার পিতা-মাতাকে প্রতিনিয়ত মারধর করছে এমন অভিযোগের ভিত্তিতে আমরা তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে উপস্থিত করলে তাকে ২ মাসের কারাদন্ড প্রদান করা হয়, আমরা আশাকরি এরফলে সে নিজেকে শুধরে নিয়ে সুস্থ জীবনে ফিরে আসবে এবং পিতা-মাতাকে যোগ্য সম্মান দিবে।

পিতার অভিযোগে লোহাগাড়ায় মাদকাসক্ত ছেলেকে ভ্রাম্যমান আদালতের কারাদন্ড

মতামত.........