সংবাদ সবসময় ডেস্ক:

সংরক্ষিত আসন নয়; চট্টগ্রামের রাউজানে নৌকা প্রতিকে সরাসরি নির্বাচনে অংশগ্রহণ করে এমপি হওয়ার চ্যালেঞ্জ নিতে চান চান দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা হারুন লুবনা। প্রার্থী হতে এলাকায় গণসংযোগও করছেন তিনি। স্থানীয় নেতা-কর্মীদের একটি অংশ এলাকায় এই প্রার্থীদের হয়ে কাজ করছেন বলে জানা গেছে।

শামীমা হারুন লুবনার বাবা আবদুলল্গাহ-আল হারুন ১৯৭০ সালে প্রাদেশিক পরিষদের সদস্য নির্বাচিত হন রাউজান থেকে। আওয়ামী রাজনীতির সঙ্গে তাদের সম্পর্ক দীর্ঘকালের। তিনিও শিক্ষা জীবন থেকে ছাত্র রাজনীতির সঙ্গে যুক্ত আছেন। এ জন্য দক্ষিণ জেলা কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন তিনি। তার শ্বশুরবাড়ি চট্টগ্রামের লোহাগাড়ায় হলেও বাবার বাড়ি রাউজানে নির্বাচন করতে চান লুবনা।

একান্ত সাক্ষাতকারে শামীমা হারুন লুবনা সংবাদ সবসময়কে বলেন, ‘আওয়ামী রাজনীতির সঙ্গে আমাদের পরিবার ওতপ্রোতভাবে জড়িত।মানবতার জননী দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার উপর উনার আস্থা রাখলে আমি আমার জন্মস্থান রাউজান থেকে বিজয়ী হতে পারব বলে আমার বিশ্বাস। তিনি আরো বলেন আমার পরিবার সারাজীবন আওয়ামী লীগের নীতি ও আদর্শকে অনুসরণ করে চলে আসছে। আমাদের পারিবারিক ঐতিহ্য ও নেতৃত্ব দেওয়ার যে যোগ্যতা রয়েছে, তাতে আমি মনে করি সভানেত্রী আমার উপর উনার আস্থা রাখলে ইনশাআল্লাহ আমি জনগণের সরাসরি ভোটেই এমপি নির্বাচিত হয়ে রাউজান আসনটি দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারব।

নৌকা প্রতিকে রাউজানে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন: শামীমা হারুন লুবনা

মতামত.........