,

নিভে গেল লোহাগাড়ায় বাসের ধাক্কায় গুরুতর আহত অারাফাতের জীবনপ্রদীপ

আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময়: 

নিভে গেল চট্টগ্রামের লোহাগাড়ার অামিরাবাদ সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে বাসের ধাক্কায় গুরুতর আহত অারাফাতের জীবনপ্রদীপ। মৃত আরাফাত লোহাগাড়া উপজেলার দরবেশ হাট এলাকার মফিজুর রহমানের পুত্র।

৩১শে আগষ্ট বৃহস্পতিবার সকালে চট্টগ্রামের লোহাগাড়ার অামিরাবাদ সিটিজেন পার্ক কমিউনিটি সেন্টারের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চলাচলকারী (চট্টমেট্টো-জ-১৪-১৯০৯) রুমি এক্সপ্রেস নামক লোকাল বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এবং তিনজন পথচারীকে ধাক্কা দেয় এতে তারা অাহত হয়। আহত ২জনকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এবং অাশঙ্কাজনক অবস্থায় আরাফাতকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয় সেখানেই বৃহস্পতিবার বিকেলে মৃত্যুর কোলে ঢলে পড়ে আরাফাত।

দোহাজারী হাইওয়ে থানার ওসি মিজানুর রহমান জানান, ৩১শে অাগস্ট সকালে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের অামিরাবাদে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকজন পথচারীকে ধাক্কা দিয়ে উল্টে যায় এতে তিনজন অাহত হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অাশঙ্কাজনক অবস্থায় আরাফাতকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয় সেখানেই বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি।

তিনি আরো জানান ঘাতক গাড়িটিকে দোহাজারি হাইওয়ে থানায় আটক রাখা হয়েছে।

মতামত.........