,

নারীদের সুযোগ-সুবিধা আরো বাড়াতে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে-ওবায়দুল কাদের

নুর উদ্দিন মুরাদ, নোয়াখালী প্রতিনিধি-
 
নোয়াখালীর কোম্পানীগঞ্জে অনুষ্ঠিত মহিলা আ’লীগের সমাবেশে দলের মহিলাদের এ সুযোগ হয়েছে একমাত্র শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলে। ভবিষ্যতে মহিলাদের সুযোগ সুবিধা আরো বৃদ্ধি করতে শেখ হাসিনা আবারো ক্ষমতায় আনতে সকলের প্রতি ওবায়দুল কাদের আহব্বান জানান।
শেখ হাসিনা হলেন নারী বান্ধব রাষ্ট্রনায়ক। তিনি ক্ষমতায় আছেন বলে নারীরা আজ ক্ষমতার উচ্চ শিখরে আরোহন করছে।

উপজেলা মহিলা আ’লীগের সভানেত্রী আঞ্জুমান পারভীন রুনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদিকা নাজমা বেগম শিপার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে ওবায়দুল কাদের আরো বলেন, আপনারা দেখেছেন দেশের অনেক জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপার এখন মহিলা। সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর অনেক বড় বড় কর্মকর্তা এখন মহিলা।

স্বাধীনতার পরের বিভিন্ন সরকার যে নারীদের অবহেলার চোখে দেখতেন সে নারীদের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পরিপূর্ন অধিকার ও সম্মান দিয়েছেন।সরকার বর্তমানে নারীদের ভিজিড়ি কার্ড,কয়েক লক্ষ বয়স্ক ভাতা সহ যাবতীয় সেবা দিয়ে যাচ্ছেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মহিলা আ’লীগের সভানেত্রী নিলুফা মমিন, সাধারণ সম্পাদিকা রেনু চৌধুরী, সহ-সভানেত্রী নাজমুন নাহার কুসুম, যুগ্ম-সাধারণ সম্পাদিকা উম্মে ফাতেমা মায়া ও পৌরসভা মহিলা আ’লীগের সভানেত্রী পারভীন আক্তার মুরাদ সাধারণ সম্পাদিকা ফরিদা ইয়াসমিন মুক্তা প্রমুখ।

মতামত.........