,

নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র, গুলি ও ইয়াবা সহ আটক-২

মাধবদী (নরসিংদী) সংবাদদাতা :
টানা ৩দিন অভিযান চালিয়ে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অস্ত্র, গুলি ও ইয়াবা সহ দুই যুবককে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ৬রাউন্ড গুলি, ১টি কাঁটা রাইফেল ও ২ হাজার ৭’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে ডিবি পুলিশ।
গত ১৮অক্টোবর বুধবার থেকে ২০অক্টোবর শুক্রবার পর্যন্ত এ অভিযান চালায় নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক গাফফার ও তার সঙ্গীয় ফোর্স।
গ্রেফতারকৃতরা হলেন, শহরের বীরপুর মহল্লার মৃত অলি উল্লাহর ছেলে ফোরকান মিয়া (৩২) ও পলাশ উপজেলার ধনাইর চর গ্রামের মৃত গোলাম কিবরিয়ার ছেলে ওহাব মিয়া (২৯)।
গোয়েন্দা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের বীরপুর মহল্লার সিএনজি অটোরিকশা-স্ট্যান্ড থেকে ফোরকানকে গ্রেফতার করা হয়। পরে ফোরকানে দেয়া তথ্যমতে ওহাব মিয়াকে পলাশ উপজেলার ধনাইর চর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক গাফফার জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে এলাকায় অপহরণ, হত্যা, মাদক ব্যবসা ও অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে করে আসছিলো। তাদের বিরুদ্ধে থানায় একাধিক হত্যা, মাদক ব্যবসা ও অস্ত্র সংক্রান্ত অভিযোগের মামলা রয়েছে।

মতামত.........