,

দুরারোগ্য ব্যাধিতে মাধবদীর সাবেক ছাত্র নেতা জায়েদুর রহমান ভূইয়ার মৃত্যু

alamin 33মোঃ আল আমিন, মাধবদী (নরসিংদী) প্রতিনিধি:

নরসিংদী সদর ও মাধবদীর কিংবদন্তী তুখোড় ছাত্র নেতা নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সদর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ জায়েদুর রহমান ভূঁইয়া (৫২) দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে গতকাল রোববার ৩১ জুলাই সকাল সোয়া দশটায় মাধবদী পৌরশহরের ছোট মাধবদীস্থ তার নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেণ।

তিনি মহিষাশুড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান ভূঁইয়ার মেজো ছেলে। তিনি দীর্ঘদিন নরসিংদী সদর থানা ছাত্রলীগের সভাপতি ও বর্তমানে নরসিংদী সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি পদে থেকে রাজনীতি করেছেন।

নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগের কিংবদন্তী তুখোড় এই নেতার মৃত্যুতে নরসিংদী জেলাসহ মাধবদী এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুর সংবাদ পেয়ে এক নজর দেখার জন্য আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, অন্যান্য রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকাবাসী সহ শতশত লোকজন দুর দুরান্ত থেকে ছোট মাধবদীস্থ তার বাড়ীতে ভিড় জমান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে, ১ মেয়ে, পিতা, ভাইবোন, আত্বীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। পরে রোববার বাদ আছর মাধবদী কলেজ মাঠে প্রথম নামাজে জানাজা শেষে তাকে তার গ্রামের বাড়ী নরসিংদী সদর উপজেলার মহিষাশুড়া ইউনিয়নের বালুসাইর গ্রামের বালুসাইর ঈদগাহ গোরস্তান মাঠে নিয়ে যাওয়া হয় এবং  বাদ মাগরিব তার দ্বিতীয় নামাজে জানাজা শেষে ঔ গোরস্তানে মরহুমের লাশ দাফন করা হবে বলে পারিবারিক সুত্র জানায়।

মাধবদী কলেজ মাঠের প্রথম নামাজে জানাজায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের প্রাক্তন সাধারন সম্পাদক ও নারায়ানগঞ্জ-২ (আড়াই হাজার) আসনে সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু, নরসিংদী জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল মতিন ভূইয়া, সহ-সভাপতি জিএম তালেব হোসেন, আলহাজ্ব শওকত আলী ইঞ্জিনিয়ার, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, সদর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া, সাধারন সম্পাদক আফতাব উদ্দিন ভুইয়া, মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক ও মাধবদী পৌর মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন প্রধান মানিক সহ সর্বস্থরের জনগন জানাজায় উপস্থিত ছিলেন।

মতামত.........