,

দালাল ও মাদকমুক্ত লোহাগাড়া গড়তে সকলের সহযোগিতা চেয়েছেন নবাগত ওসি

আবদুল আউয়াল জনি, সংবাদ সবসময়:

চট্টগ্রামের লোহাগাড়া থানার সাবেক ওসি মুহাম্মদ শাহজাহান পিপিএম এর বদলীর দীর্ঘ প্রায় একমাস পর, (শনিবার) ১৭মার্চ নবাগত ওসি হিসেবে যোগদান করেন মোহাম্মদ সাইফুল ইসলাম। চট্টগ্রামের সন্ধীপ থানা থেকে বদলী হয়ে তিনি লোহাগাড়ায় যোগদান করেন।

দালাল ও মাদকমুক্ত লোহাগাড়া গড়তে লোহাগাড়ার সকলের সহযোগিতা চেয়েছেন নবাগত ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি বলেন আমি মিটিংয়ে আমার সকল অফিসারদের বলে দিয়েছি ৩টি বার্তা সবার কাছে পৌছে দেওয়ার জন্য। ১/ থানার আঙ্গিনায় দালাল প্রবেশ নিষিদ্ধ, আমি কোন দালালকে যেন থানায় না দেখি। ২/ মাদকের বিষয়ে কোন ছাড় নেই, মাদক বিক্রেতা অথবা সেবনকারীকে ছাড়িয়ে নেওয়ার জন্য তদবির নিয়ে কেউ থানায় আসলে তাকেই আটক করা হবে। ৩/ আমার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কারো কাছে কোনপ্রকার টাকাপয়সা দাবী করে তাহলে আমার ্ অফিসিয়াল নাম্বারে ০১৭১৩৩৭৩৬৫০ ফোন করে জানালে আমি সাথে সাথে ব্যবস্থা নিব।

এসময় তিনি আরো বলেন সমাজের সম্মানিত কিছু সুধীজনের ফাকে অনেক সুবিধাবাদী দালাল টাইপের মানুষ ফুলের তোড়া নিয়ে আসার চেষ্টা করেছে তাই আমি ডিউটি অফিসারকে বলেছি কেউ ফুলের তোড়া নিয়ে আসলে তাকে যেন ঢুকতে না দেওয়া হয়। 

উল্লেখ্য ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম ২০০১সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন।ইতিপূর্বে তিনি বান্দরবান সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্বরত ছিলেন, এরপর লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে ছিলেন, তারপর পদোন্নতি পেয়ে চট্টগ্রাম ডিবির ওসি এবং পরবর্তীতে সন্ধীপ থানার ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। উনার বাড়ী কক্সবাজার জেলার উখিয়া উপজেলায়।

মতামত.........