,

দর্শকের আনন্দ-উল্লাসের মধ্যদিয়ে বর্ণিল উদ্বোধন বিপিএলের

2016_07_21_00_47_40_cHoE723zV2Pc8fBcCrPC6x0THeQP4R_originalস্পোর্টস ডেস্ক, সংবাদ সবসময় :

জনপ্রিয় ব্যান্ড এলআরবির আইযূব বাচ্চুর পরিবেশনা, ফোক সম্রাজ্ঞী মমতাজের মোহনী সব গান, ‘লেটস শাউট ফুটবল’ প্রিমিয়ার লিগের থিম সংয়ের সঙ্গে নীরবের নাচ, গ্যালারীতে উপচে পড়া দর্শকের আনন্দ-উল্লাস। সব শেষে নজড়কাড়া আতশবাজি সব মিলিয়ে বুধবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বর্ণিল উদ্বোধন হয়েছে জজ-ভুইয়া গ্রুপ বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলের। যদিও মাঠের লড়াই শুরু হবে ২৪ জুলাই থেকে।

বর্ণিল উদ্বোধন সন্ধ্যা সাড়ে ৬টায় কনসার্টের মধ্য দিয়ে শুরু। কনসার্টে বিপিএল ব্র্যান্ড অ্যাম্বাসাডর মমতাজের সঙ্গে আইয়ুব বাচ্চুসহ ঢাকা ও স্থানীয় অন্যান্য শিল্পীরা সঙ্গীত পরিবেশ করেন।2016_07_21_00_47_23_uQXpp1AJL1FkTqsfoz99UzEf4XRoZY_original

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও বিপিএলের স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান সাইফ গ্লোবাল স্পোর্টসের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

এমএ আজিজ স্টেডিয়ামেই প্রথম রাউন্ডের খেলাগুলো খেলবে লিগের ১২টি দল। প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। টিকিটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা। এক টিকিটেই দুটি ম্যাচ দেখা যাবে।

চট্টগ্রামে সর্বমোট ম্যাচ অনুষ্ঠিত হবে ২৪টি। ২৪ জুলাই উদ্বোধনী খেলায় শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের মুখোমুখি হবে আরামবাগ ক্রীড়া সংঘ। একই দিন পরের ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে লড়বে উত্তর বারিধারা ক্লাব।

মতামত.........