,

ত্যাগ ও আদর্শের কারণে ইদ্রিস বি.কম গণ-মানুষের হৃদয়ে চিরঞ্জীব হয়ে থাকবে

ইদ্রিস বি.কম-এর স্মরণ সভায়, মোছলেম উদ্দিন আহমদ

2মুহাম্মদ মিজান বিন তাহের, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ইদ্রিস বি.কমের স্মরণ সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেন, দেশপ্রেম ও মানুষের কল্যাণে যে রাজনীতি, তার ধারক-বাহক জননেতা ইদ্রিস বি.কম। তিনি নির্লোভ ও গণ-মানুষের কল্যাণে আজীবন রাজনীতি করেছেন। ত্যাগ ও আদর্শের কারণে ইদ্রিস বি.কম গণ-মানুষের হৃদয়ে চিরঞ্জীব হয়ে থাকবে।
মোছলেম উদ্দিন আহমদ বলেন পেট্টোল বোমা মেরে শত শত মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার জন্য একটা দল দেশে অপরাজনীতি করছে। দেশদ্রোহী স্বাধীনতা বিরোধীদের নিয়ে একটি গোষ্ঠী দেশে জঙ্গীবাদকে প্রশ্রয় দিয়ে ক্ষমতায় যেতে চাই। তিনি দলীয় নেতা-কর্মীদের প্রবীণ রাজনীতিবিদের আদর্শের রাজনীতি অনুকরণ করে জঙ্গবাদের অপরাজনীতি রুখে দেয়ার জন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, গণ-মানুষের নেতা ইদ্রিস বি.কম আদর্শের পূজারী ছিলেন। তিনি অর্থ বিত্তের কাছে মাতা নত করেন নি। মফিজুর রহমান তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করে ইদ্রিস বি.কমকে শ্রদ্ধা জ্ঞাপনের আহবান জানান।
আজ ২২ এপ্রিল (শুক্রবার) চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জননেতা ইদ্রিস বি.কম-এর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এক স্মরণ সভা চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের সভাপতিত্বে ১২২ আন্দরকিল্লাস্থ সংগঠন কার্যালয়ে অনুষ্ঠিত হয়।1
সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, শ্রম সম্পাদক খোরশেদ আলম, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, ধর্ম সম্পাদক আবদুল হান্নান চৌধুরী মঞ্জু, আ ক ম শামসুজ্জামান, আলী হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবায়ের, চেয়ারম্যান নাসির আহমদ, মোস্তাক আহমদ আঙ্গুর, মরহুমের পরিবারের সদস্য মো: হাসান, আবুল বশর, দক্ষিণ জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান চৌধুরী, ইঞ্জি: আবুল কাশেম, কায়সারুজ্জামান খান ফারুক, যুবলীগ নেতা শফিউল আজম শেফু, শাখাওয়াত হোসেন সিবলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিন দাশ রাহুল, দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা এস এম বোরহান উদ্দিন, মিজানুর রহমান, শেখ মো: মহিউদ্দিন, এস এম কাজেম প্রমুখ।

মতামত.........