,

ঢেমশা কাঞ্চনা সড়কে ডলু নদীর উপর সেতু নির্মানে ভিত্তি স্থাপন উদ্বোধন অনুষ্ঠিত

ইকবাল মুন্না, সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি-

দক্ষিন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার রামপুর গোলার ঘাটে ৫ কোটি টাকার ব্যয়বহুল ২য় ডলু সেতুর ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী। ৫ই সেপ্টেম্বর সকাল ১১টায় সাতকানিয়া উপজেলা নাগরিক কমিটির আয়োজিত অনুষ্ঠান শেষে ২য় ডলু সেতুর ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন।

এতে উপস্তিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মঈনুদ্দীন হাসান চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম ও মোজাম্মেল হক, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ফয়েজ আহমদ লিটন, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য মো: জসিম উদ্দীন, সাতকানিয়া থানা ওসি তদন্ত মজিবুর রহমান, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের উপ-দপ্তর সম্পাদক সাইফুদ্দীন দুলাল, এওচিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক জায়েদ বিন জলিল, চট্টগ্রাম দক্ষিন জেলা ছাত্রলীগ নেতা সানি, সায়েদ জাহেদ।

আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি বলেন, সাতকানিয়ায় ব্যাপক উন্নয়ন করছে বাংলাদেশ সরকার। সাতকানিয়ায় ২০০০ কোটি টাকা কাজ টেন্ডার হবে।আওয়ামী লীগে ভোট দিলে ইসলাম ধর্ম কোথাও চলে যায় না।অাওয়ামী লীগ ইসলামরে জন্য কাজ করে সাতকানিয়ায় বিদ্যুৎ উন্নয়ন হয়েছে।সারাদেশব্যপী মসজিদ হচ্ছে মাদ্রাসা, স্কুল, কলেজ,বিশ্ববিদ্যালয় হচ্ছে।

সাতকানিয়া রাস্তার মাথা থেকে বাশঁখালী পর্যন্ত রাস্তার কাজ এক মাসের মধ্যে শুরু হবে।যারা রাস্তাঘাট নিয়ে সমালোচনা করেন, তাদের কে সরাসরি বলে দিন বিগত ১৫ বছর বিএনপি জমায়াত সরকার ছিল তারা কেন কোনো রাস্তাঘাট করে নি।।আগামি বারের সংসদ নির্বাচনে
আওয়ামী লীগ কে পূণরায় বিজয় করে দেশ ও মানুষের স্বার্থে কাজ করার জন্য সাহায্য করতে বলেছেন। আওয়ামী আওয়ামী লীগ উন্নয়নের কথা বলে গরীব মেহনতি মানুষের কথা বলে। বঙ্গবন্ধু স্বপ্নের বাংলা করতে নৌকা মার্কায় ভোট খুজেন। বিশ্বের উন্নয়নশীল দেশের মধ্যে বাংলাদেশ অনেক এগিয়ে তাই সবাইকে আওয়ামী লীগের জন্য কাজ করতে বলেন।

মতামত.........